বিনোদন

মা-বাবার বিবাহবার্ষিকীতে শুভেচ্ছাবার্তা শ্রাবন্তীর, শুভেচ্ছায় ভরিয়ে দিলো নেটিজেনরাও!

শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। আর বর্তমান সময়ের সবথেকে চর্চিত হচ্ছেন রোশান সিঙ্গার সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে। টলিউডে তার প্রবেশ ঘটেছে অনেক আগেই অভিনেতা প্রসেনজিৎ চট্ট্যোপাধ্যায়ের হাত ধরেই। তারপর থেকেই জীবনের যাত্রা শুরু। একের পর এক সিনেমায় অভিনয় করে নিজের যথেষ্ট নাম অর্জন করেছেন। বর্তমানে তিনি তাঁর কাজ নিয়েই মেতে আছেন।

খুব অল্প বয়সে টেলিভিশন জগতে আসেন। কিন্তু তারপরেই পরিচালক রাজীবের সাথে তাঁর বিয়ে হয়ে যায়। জীবনে রিয়েল প্রেম-বিয়ে হলেও তাঁর জীবনে বার বার ঘটেছে বিবাহ নিয়ে জটিলতা। এই নিয়ে তৃতীয়বার বিয়ে ভাঙার সুর ভেসে আসে তাঁর দিক থেকে। কিন্তু তিনি তো থেমে থাকবেন না তাকে তো জীবনে এগিয়ে যেতেই হবে কারণ সঙ্গে তাঁর ছেলে ঝিনুক আছে।

দ্বিতীয় বিয়ে ভাঙার পর বডিবিল্ডার রোশন সিঙের সঙ্গে তাঁর আলাপ হয়। তারপরেই ধীরে ধীরে প্রেম এবং সেই সম্পর্ক এগিয়ে যায় বিয়ে অবধি। অবশ্য বাড়ির সদস্যুওদের কোনো আপত্তি ছিলোনা এদের বিয়েতে। বাড়ির সদস্যদের উপস্থিতিতেই পাঞ্জাবী মতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়। স্বামী ছেলে ঝিনুক সবকিছু নিয়ে বেশ ভালোই চলছিল শ্রাবন্তীর সংসার। কিন্তু হঠাৎ করেই তাদের মধ্যে সমস্যা শুরু হয়ে যায়। তাঁর এই বিয়েও আর টিকলো না।

কিন্তু জীবনে যাই হয়ে যাক বেঁচে তো থাকতে হবে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। নানান ছবি ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর বাবা মায়ের বিবাহ বার্ষিকী উপলক্ষে কিছু ছবি পোস্ট করেছেন। বাবা-মাকে শুভেচ্ছাবার্তা জানিয়ে ক্যাপশনে লিখেছেন-“সামনের দিনগুলোতে তোমাদের পথচলা আরও দীর্ঘ হোক। তোমরা দুজনে একসাথে খুব ভালো থেকো, একে-অপরের ভালোবাসায় থেকো, খুশিতে থেকো। বাবা ও মা – তোমাদের জন্য একরাশ ভালোবাসা এবং শুভেচ্ছা।” সমস্ত দর্শক ও অনুরাগীরা সেই পোস্টে শুভেচ্ছাবার্তা জানান।

সামনের দিনগুলোতে তোমাদের পথচলা আরও দীর্ঘ হোক। তোমরা দুজনে একসাথে খুব ভালো থেকো, একে-অপরের ভালোবাসায় থেকো, খুশিতে থেকো। বাবা ও মা – তোমাদের জন্য একরাশ ভালোবাসা এবং শুভেচ্ছা।
#HappyAnniversary ❤️❤️

Posted by Srabanti Chatterjee on Friday, 26 February 2021

Back to top button