বিনোদন

বিমান সংস্থার চাকরি ছেড়ে মডেলিং-এর পেশায় যুক্ত হতে চাইছেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন!

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং এবারে বিমান সংস্থার চাকরি ছেড়ে কি মডেলিং করতে চাইছেন! এদিন তার ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠলো এমনই ছবি। তিনি তার ইন্সটায় ছবির উপর লিখেছেন should I do modeling? শুধু তাই নয় তিনি তার ছবির উপরে হ্যা বা না এর জায়গা রেখেছেন। এমনিতেই শ্রাবন্তী ও রোশনকে নিয়ে টলিপাড়ায় গুঞ্জন চলছে।

টলিপাড়ার বিনোদনের বর্তমান প্রধান খবর হয়ে গেছে শ্রাবন্তী রোশন। এখন প্রশ্ন হচ্ছে তিনি কেন সোশ্যাল মিডিয়ায় এমন ইঙ্গিত দিলেন? তাহলে কি গ্ল্যামার জগতে আসতে চান রোশন? এমনিতেই তিনি এখন বডি বিল্ডার, যেকোনো পোশাকে তিনি হ্যান্ডসাম, উচ্চতা কম নয়, সব মিলিয়ে রোশন কি আরামসে মডেলিং করতে পারেন? শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। শুধু তাই নয় তার নিজস্ব একটি জিম রয়েছে। প্রায় সময় ফিটনেসের ছবি এবং ভিডিও পোস্ট করেন। তাহলে বাংলার নতুন মডেল হতে চলেছেন রোশন সিং!

 

দুই সপ্তাহ আগে আদালতে একটি পিটিশন জমা দিয়ে রোশন 12 এপ্রিল ইমেল ও হোয়্যাটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন আবারও শুরু করার অনুরোধ করেছিলেন। শোনা যাচ্ছে, জুলাই মাসে এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। অনেকের ধারণা যে রোশন বিবাহ বিচ্ছেদের ভরণ পোষণের দায়িত্ব এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোশন সিং তার ব্যাক্তিগত জীবনের নানান বিষয় তুলে ধরছেন। তবে তিনি কি বোঝাতে চাইছেন? কখনো হাতে ফুলের মালা ও মদ নিয়ে দেবদাস মুডে থাকেন, কখনো পাঞ্জাবী পড়ে বলছেন মডেলিং ট্রাই করতে চান, কখনো কন্ডোম এর মধ্যে জীবন্ত প্রাণ দেখিয়ে মেসেজ দিতে চান। পাশাপাশি রোশন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীকে ফিরে পেতে চান কিন্তু সে আবার ভুল পথেই হাটছে।

 

Back to top button