বিনোদন

শ্রাবন্তীর হবু বৌমার হট ছবি এলো প্রকাশ্যে, মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলা সিনেমা জগতে রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি একদিন প্রেমের৪ জোয়ারে গা ভাসিয়েছিলেন। তারা এক বছর প্রেম করতে করতে হঠাৎ সিদ্ধান্ত নেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজি ছিল তাই বাড়ির বাকি সদস্যরা আর আপত্তি করেনি। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যেরটা উপস্থিতিতে পাঞ্জাবি মোতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়।রোশানের এটি প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে সংসার শুরু করেছিলেন।শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল। কিন্তু দুর্গাপজোর পর শোনা যায় এরা আর একসাথে থাকেননা।

এদিকে নতুন বছর নতুন ভাবেই শুরু করেছেন শ্রাবন্ত আর রোশন সিং। পাশাপাশি নতুন করে নতুন জীবন সুশ্রু করলেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ঝিনুকের ভালো নাম অভিমন্যু। নতুন বছরে নিজের প্রেমের কথা প্রকাশ করলেন ঝিনুক। প্রেমিকার নাম দামিনী ঘোষ। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গেই নতুন ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এই প্রেম একমাসের নয়, ২০২১ নিয়ে তিন বছর পূর্ণ হল। একা অভিমন্যু না দামিনীও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন নিজের ভালবাসার কথা। তিনিও লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন আরো একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’।

ঝিনুকের প্রেমিকা দামিনীও কম নয় সে ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। সে ও প্রফেশনাল মডেল। তরুণ প্রজন্মের এই নতুন জুটি দেখে বেশ খুশি নেট নাগরিকরা।অনেকে পোস্ট দেখে এই তরুণ জুটিকে আগামী দিনের সুভেচ্ছাবার্তা জানিয়েছেন। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্যদিকে সমান তালে ট্রলিং।

নিজেদের মধ্যে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর অভিমন্যু ও দামিনী ঘুরতে চলে গেছেন রাজস্থানে। রাজস্থানে তারা দুজন আজমের শরীফে ঘুরে যুগলে উঠেছেন ছবি। আর সেই ছবি কিছুক্ষণের জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দামিনী। ছবি পোস্ট করে সেখানে #3years দিতে ভুলেননি দামিনী আর এই থেকেই বোঝা যায় তাদের ডুবে ডুবে জল খাওয়ার মতো প্রেম করার সম্পর্কে।

ছেলের সাথে শুরুর থেকেই বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর। ছেলের প্রেম আর ঘোরাঘুরি সম্পর্কে শ্রাবন্তী জানিয়েছে যে এই বয়সে তো প্রেম করবেই। এমনকি হবু বৌমার সাথে তার আলাপও হয়েছে। দামিনীর খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তিনি এখন হয়ে গেছেন ভাইরাল ষ্টার। আর এবার শ্রাবন্তীর হবু বৌমার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

Back to top button