বিনোদন

ছেলের প্রথম প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী, জানালেন ছেলেকে নিয়ে তার মনের কথা

শ্রাবন্তী ও রোশনের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন এখন সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তী এখন তার একমাত্র ছেলে অভিমন্যুর সাথে বাইপাশের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফায়ার গিয়েছিলো তার পারিবারিক ফ্ল্যাটে। অবশ্য এসব নিয়ে শ্রাবন্তী কিছু জানায়নি। প্রথমে শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী সিং ব্যবহার করলেও এখন চ্যাটার্জী ব্যবহার করেন। এখন দুজন দুজনের মতো আলাদা বেশ ভালোই আছেন।

ঝিনুকের প্রেমিকা দামিনীও কম নয় সে ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। সে ও প্রফেশনাল মডেল। তরুণ প্রজন্মের এই নতুন জুটি দেখে বেশ খুশি নেট নাগরিকরা।অনেকে পোস্ট দেখে এই তরুণ জুটিকে আগামী দিনের সুভেচ্ছাবার্তা জানিয়েছেন। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্যদিকে সমান তালে ট্রলিং। ট্রলাররা ট্রল করতে ভোলেননি ছেলের প্রেমকে নিয়ে। নেটনাগরিকদের একাংশের বক্তব্য, এই ভালোবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাদের সম্পর্ক ভেঙে যাবে।

ছেলের প্রেম প্রকাশ পেতেই তার পরেই একের পর এক বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর এবার ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী। ছেলের যেকোনো কাজে পাশে থাকার ইচ্ছে প্রকাশ করে শ্রাবন্তী জানিয়েছেন “ও এখন বাড়িতেই পড়াশোনা করছে। অনলাইনে ক্লাস করছে। ও একটু মিউজিক লাভার। মিউজক, র‌্যাপ এগুলো পছন্দ করে, সারাক্ষণ গান শোনে। ওর যেটা করতে ইচ্ছা করবে জীবনে ও সেটাই করবে। আর আমি সব সময় ওর পাশে থাকব।”

এরপর তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ট্রল প্রসঙ্গে তিনি বলেন “ট্রলে আমি পাত্তা দেই না। সংসার চালাতে হয় বলে লোকে ট্রল করে টাকা ইনকাম করছে। আমি ওগুলোতে পাত্তা দেই না।”

Back to top button