বিনোদন

সম্পর্ক নিয়ে ভিডিও গেমের মত খেলা করছে শ্রাবন্তী! এবার অভিনেত্রীকে নিশানা সরাসরি করলেন রোশন সিং

টলিউডের হট নিউস শ্রাবনী-রোশন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেন চলছে ঠান্ডা লড়াই। একে অপরকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় করছেন পোস্ট। আবারও রোশন শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে খোঁচা দিলেন স্বামী রোশন সিং। বার বারই সোশ্যাল মিডিয়ায় আকার-ইঙ্গিতে নানারকম মন্তব্য করে যান শ্রাবন্তীর স্বামী। তবে কেউ কম নন । এবারে রোশন সিং শ্রাবন্তীকে ইঙ্গিত করে লিখেছেন, “কিছু মানুষজন সম্পর্ককে ভিডিয়ো গেম হিসাবে দেখে। তাঁরা গেম খেলে এবং যখন তাঁদের একঘেঁয়ে লাগে তখন তাঁরা ঠকায়”।

রোশন সিং-এরকম পোস্ট করার পর প্রশ্ন উঠছে যে তিনি শ্রাবন্তীকে ইঙ্গিত করেই এই পোস্ট করেছেন। আবার অপরদিকে রোশন-এর পোস্ট করার কিছুক্ষন পর শ্রাবন্তীকে দেখা যায় পোস্ট করতে। অভিনেত্রী শ্রাবন্তী লেখেন,”কিছু মানুষজন সম্পর্ককে ভিডিয়ো গেম হিসাবে দেখে। তাঁরা গেম খেলে এবং যখন তাঁদের একঘেঁয়ে লাগে তখন তাঁরা ঠকায়”। তবে একে অপরকে ইঙ্গিত করেই এই পোস্ট করেছেন তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোশন সিং তার ব্যাক্তিগত জীবনের নানান বিষয় তুলে ধরছেন। তবে তিনি কি বোঝাতে চাইছেন? কখনো হাতে ফুলের মালা ও মদ নিয়ে দেবদাস মুডে থাকেন, কখনো পাঞ্জাবী পড়ে বলছেন মডেলিং ট্রাই করতে চান, কখনো কন্ডোম এর মধ্যে জীবন্ত প্রাণ দেখিয়ে মেসেজ দিতে চান। পাশাপাশি রোশন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীকে ফিরে পেতে চান কিন্তু সে আবার ভুল পথেই হাটছে।

গত ১২ এপ্রিল রোশন ইমেল ও হোয়্যাটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন আবারও শুরু করার অনুরোধ করেছিলেন। শোনা যাচ্ছে, জুলাই মাসে এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। অনেকের ধারণা যে রোশন বিবাহ বিচ্ছেদের ভরণ পোষণের দায়িত্ব এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

Back to top button