বিনোদন

পূরণ হতে চলেছে দীর্ঘদিনের স্বপ্ন, মা হতে চলেছেন শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের সুখবর দিলেন নায়িকা

টলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবন্তী । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের একটি সুখবর দিয়েছেন মডেল-অভিনেত্রী শ্রাবন্তী। যেখানে তিনি জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। সেক্সি মারকাটারি ফিগারের ছবি দিয়ে নয়, বরং বেবিবাম্পের ছবি দিয়েই সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের এই দারুন সুখবরটি দিয়েছেন নায়িকা শ্রাবন্তী । শ্রাবন্তীর এই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

দীর্ঘ ৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন শ্রাবন্তী । বর্ধমানের সরকারি স্কুলের শিক্ষক শ্রাবন্তী স্বামী রঞ্জন মুখার্জী । আর অন্যদিকে এই নায়িকা বেশির ভাগ সময় কলকাতাতেই থাকেন । যার ফলে অনেক দিন পর পর কাছাকাছি আসেন এই জুটি । এমনকি স্বামী এতদিন দূরে থাকার জন্যই শ্রাবন্তী সন্তান পরিকল্পনা করতে পারেননি বলে জানিয়েছেন শ্রাবন্তী নিজেই।

কিন্তু এদিকে লকডাউন আবারও তাদের কাছে এনে দিয়েছে। আর তাইতো কাছাকাছি আসতেই দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে চলেছেন টলিউড মডেল অভিনেত্রী শ্রাবন্তীর। মা হতে চলেছেন এই নায়িকা। জানা গিয়েছে, গত বছর অকটোৱেই নাকি প্রথম এই সুখবর পেয়েছিলেন নায়িকা শ্রাবন্তী। কিন্তু এতদিন চুপ করে থেকে হঠাৎ ফ্যানেদের এই সুখবর দিয়েছেন নায়িকা শ্রাবন্তী।

সম্প্রতি বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রাবন্তী। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছেন শ্রাবন্তী। এমনকি ফ্যনারাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নায়িকা শ্রাবন্তীকে।

Back to top button