বিনোদন

রোশনকে ছেড়ে গভীর রাতে পর পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ শ্রাবন্তী, মুহূর্তে ভাইরাল ছবি

গত বছর ১৯ এপ্রিল রোশন সিংয়ের সাথে শ্রাবন্তী চ্যাটার্জির (Shrabanti Chaterjee) বিয়ে হয়েছিল। তবে তিনি কাউকে না জানিয়ে চুপিসারে অমৃতসরের গুরুদ্বারে বিয়ে করেন। তবে শ্রাবন্তী রোশন সিংয়ের সাথে বিয়ে করে প্রায় ১২ কাউকে কোনও কিছু জানায়নি। এরপরই স্বামী রোশন সিং (Roshon Singh) তাদের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। যদিও এটি তৃতীয় বিয়ে ছিল শ্রাবন্তীর। তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে তাদের দুজনের সম্পর্কের ভাঙ্গন ধরেছে।

রোশন সিং ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুজনে আদালা আলাদা থাকছেন। সম্প্রতি তাঁরা দুজনেই দুজনকে আনফলো করেছেন। এরপর তাঁরা দুজনে সোশ্যাল মিডিয়া থেকে তাঁদের সমস্ত ছবি সরিয়ে নিয়েছেন। এর থেকে স্পষ্ট হয়ে যায় যে তাদের দুজনের সম্পকের মধ্যে ভাঙ্গন ধরেছে। সম্প্রতি এমন বিয়ে ভাঙ্গনের গুঞ্জনের মাঝেই ইনস্টাগ্রামে( একটি ছবি পোস্ট করেছেন।

শ্যুটিংয়ের কাজে সম্প্রতি দিঘা গিয়েছেন শ্রাবন্তী। শুটিংয়ের টিম মেম্বারদের সঙ্গেই সমুদ্র সৈকত থেকে কিছু ছবি শেয়ারও করেন তিনি। এমনকি এক পুরুষ বন্ধুর কাঁধে হাত রেখে ঘনিষ্ঠ ছবিও তোলেন টলিউডের এই অভিনেত্রী। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের ট্রোলের মুখেও পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

যদিও পরে জানা গিয়েছে, দীঘায় সমুদ্রতটে গিয়ে নিজের ক্রিউ মেম্বারদের সঙ্গে ভিডিও পোস্ট করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এক অনুষ্ঠানের জন্যই নাকি শ্রাবন্তী দিঘায় গিয়েছেন। তবে তার সঙ্গে ওই পুরুষটি কে, আর তার সঙ্গে শ্রাবন্তীর কি বা সম্পর্ক এই নিয়ে কিছুই জানা যায়নি।

Back to top button