বিনোদনভাইরাল ভিডিও

শ্রাবন্তী ও শুভশ্রীর যুগলবন্দি! ‘ওম শান্তি ওম’ গানের তালে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ কাঁপালেন দুই অভিনেত্রী

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। আর তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মানুষ এসেছেন তাঁদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। বহু প্রতিযোগী এসে এখন থেকেই নিজেদের খুঁজে পেয়েছেন। প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পেরেছেন এই শো-এর মাধ্যমে।

এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন বলিউডের নাচের সুপারস্টার গোবিন্দা, অভিনেতা জিৎ ও শুভশ্রী গাঙ্গুলি। নতুন ভাবে দর্শকদের কাছে ‘ডান্স বাংলা ডান্স’ পৌঁছে যাচ্ছে। থাকছে নতুন নতুন চমক।এছাড়াও সঞ্চালনায় রয়েছেন অঙ্কুশ।

চলতি সপ্তাহের পর্বে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বাংলা সিনেমা জগতে এই মুহূর্তে শ্রাবন্তী ও শুভশ্রী দুজনেই জনপ্রিয় নায়িকা।কমার্শিয়াল সিনেমায় দুজনেই বেশ হিট। কিন্তু, দুজনকে কখনো একই ফিল্মে কাজ করতে দেখা যায়নি। তবে, ২০২১ এর ‘ডান্স বাংলা ডান্স সিজন ১১’ তে এই প্রথমবার শ্রাবন্তী-শুভশ্রী মঞ্চ মাতালেন একসঙ্গে। একই সাথে তারা হিন্দিও গানের সাথে পায়ে পা মেলালেন।

এর আগেও শুভশ্রী ও শ্রাবন্তী পায়ে পা মিলিয়েছেন। আবারো একই মঞ্চ কাঁপালেন বাংলার সেরা দুই সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর দুধ সাদা গড়নে রয়েছে কুচকুচে কালো গাউন, অন্যদিকে হট মাম্মা শুভশ্রী সেজেছেন পার্পল কালারের একটি পোশাকে। দুজনকেই গ্ল্যামারাস লাগছিল টেলিভিশনের পর্দায়। ব্যাকগ্রাউন্ড মিউজিক চলছিল ‘ওম শান্তি ওম, শান্তি শান্তি ওম’। এদিন তাদের ডান্স সকলের বেশ ভালো লেগেছে। রইলো সেই অসাধারণ ভিডিও—

Back to top button