বিনোদন

‘পানি পানি’ ভাইরাল সং এ লাবণ্যময়ীরূপে ধরাদিলেন শ্রাবন্তী, প্রতিদিনিই যেন বাড়ছে তার গ্ল্যামার, ভাইরাল ভিডিও

টলিউডে বর্তমান সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথমে উঠে আসে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর নাম। দীর্ঘ সময় ধরেই তিনি টলিউডে বেশ চর্চায় আছেন। সম্পর্কের টানাপোড়েন নিয়ে তিনি বারবার উঠে এসেছেন খবরের শিরোনামে। কিন্তু এর মাঝেই তিনি আবার ফিরলেন আগের ছন্দে। সোহম শ্রাবন্তী এই জুটি বেজায় পছন্দের দর্শকের। এর আগেও তারা একসাথে জুটি বেঁধে কয়েকটি সিনেমায় একসাথে কাজ করেছেন। তাদেরকে একসাথে ২০১৯ সালে শেষবারের মত গুগলি সিনেমায় দেখা গিয়েছিল। অবশেষে ফের একসাথে ফিরছেন তারা পর্দায়।

অভিনেতা সোহম ও শ্রাবন্তী একসাথে জুটি বেঁধে বেশ কয়েকটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তারা একসাথে জুটি বেঁধে শুধু তোমারই জন্য, অমানুষ । এছাড়াও রয়েছে – জিও পাগলা, ফান্দে পড়িয়া বগা কান্দে রে, কাঠমুন্ডু, ভূতচক্র প্রাইভেট লিমিটেড, বাঘ বন্দি খেলা, হুল্লোড়, পিয়ারে এর মত সিনেমাগুলিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বর্তমান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘পানি পানি’ গানের সাথে তৈরী করেছেন এক সুন্দর ভিডিও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।নেটিজেনরা তার ভিডিও দেখে ও তার সৌন্দর্য্য দেখে করছেন প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button