বিনোদন

Nusrat Jahan: কালো জ্যাকেটের সাথে স্পোর্টস-ব্রা, পোশাক নিয়ে ফের কটাক্ষের মুখে নুসরত

সম্প্রতি রেডিও সঞ্চালক হিসাবে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। তাঁর শোয়ে নিজেদের অকপট প্রেমের কথা স্বীকার করেন তারকারা। দূরে সরে গিয়েছেন ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে পাকাপাকি ভাবে বিচ্ছেদ হয়ে গিয়েছে। বর্তমানে তাঁর জীবনসঙ্গী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এবার শীতের সকালে নুসরতকে দেখা গেল ওয়ার্কআউটের পোশাকে।

এদিন নুসরত ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের জেগিংস, কালো রঙের জ্যাকেট যাতে রয়েছে পিঙ্ক পাইপিং ও কালো স্পোর্টস ব্রা। ছবিগুলি শেয়ার করে নুসরত সকালের সৌন্দর্যের বর্ণনা করেছেন। যথারীতি নেটিজেনদের প্রতিক্রিয়া মিশ্র। তাঁদের অনেকেই নুসরতের চেহারা ও পোশাক নিয়ে কটাক্ষ করেছেন। তবে নুসরত প্রতিক্রিয়াহীন।

ইতিমধ্যেই হয়ে গিয়েছে যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের আগামী ফিল্মের শুভ মহরত। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যের মাঝে নিজেদের আপকামিং ফিল্মের প্রথম গানের শুট করেছেন তাঁরা। এছাড়াও অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) পরিচালিত ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-তে নুসরত অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by RJ Sharique (@rjsharique)


দেড় মাস আগে পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-এর জন্ম দেন নুসরত। কলকাতা পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেট থেকে জানা যায় ঈশানের পিতার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ।এছাড়াও সাহার অফিসের বিশ্বকর্মা পুজো ও দীপাবলীর দিন নুসরতের সিঁথিতে সিঁদুর দেখা যায়। এমনকি নুসরত জানিয়েছেন, ঈশান তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। যশের জন্মদিনে তিনি তাঁকে স্বামী বলেও সম্বোধন করেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button