বিনোদন

৪ লক্ষ টাকা খরচ এক রাতের জন্য, বসছে বরুন-নাতাশার বিয়ের আসর চোখধাঁধানো এই রিসর্টে

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান ৷ ২৪ জানুয়ারি নাকি বিয়ে করতে চলেছেন বরুণ-নাতাশা ৷হাতে আর মাত্রা একটা দিন । বরুনের জীবনসঙ্গী হলেন বহুদিনের প্রেমিকা নাতাশা দালাল।বিটাউনে গত কয়েকবছর ধরেই গুঞ্জন ছিল বরুণ-নাতাশার প্রেম নিয়ে ৷এমনকি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ ছবি পোস্ট করতেন অভিনেতা বরুণ। আর এবার সেই প্রেমিকাকেই বিয়ে করতে চলেছেন বরুন।

ছিমছাম করেই নাকি বিয়ে সারতে চলেছেন বরুন-নাতাশা। আলিবাগের এক পাঁচতারা হোটেলেই বসছে বিয়ের আসর বসছে।তাহলে বিলাসবহুল বিয়ের ভেন্যু দেখে নিন একনজরে।

আলিবাগের সমুদ্র তীরবর্তী এক পাচতারা হোটেলেই বিয়ে সারতে চলেছেন বলিউডের এই প্রেমিক জুটি। খুব কম সংখ্যক লোক উপস্থিত থাকবেন তাদের বিয়েতে। আজ থেকে শুরু করে ২৫জানুয়ারি পর্যন্ত ওই বিলাসবহুল হোটেলে বসতে চলেছে বরুন-নাতাশার বিয়ের আসর।

২২-২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। বিবাহের অন্যান্য অনুষ্ঠান থেকে বিয়ে সবটাই আলিবাগের বিলাসবহুল রিসর্টে অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। ৪ লক্ষ টাকা খরচ এক রাতের জন্য।

বিলাসবহুল ওই হোটেলে সিক্রেট গার্ডনে ও পুলসাইড ক্যাবানা রয়েছে, যেখানে দেশি-বিদেশি খাবারও পাওয়া যায়।ওই হোটেলের ভেতরে অনেক রেস্তোরায় রয়েছে বলে জানা গিয়েছে।

Back to top button