বিনোদন

‘ডান্স দিওয়ানে’-তে বিশেষ অতিথি রেখা, মাধুরীকে দিলেন উষ্ণতা, দুই অভিনেত্রীর উপস্থিতিতে মেতে উঠলো মঞ্চ!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

অভিনেত্রী মাধুরী দীক্ষিত বর্তমান ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন। হিন্দি টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ডান্স দিওয়ানে’। চলতি সিজনে প্রায় প্রতি সপ্তাহেই আসছেন একের পর এক তারকা। এবার সেই মঞ্চ ভরে যেতে চলেছে দুই চোখের মস্তিতে, উমরাওজানের আদায়, রেখা -র জাদুতে।সম্প্রতি ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে হাজির হয়েছিলেন কিংবদন্তী অভিনেত্রী রেখা। মঞ্চে মাধুরী দীক্ষিত ও রেখা -র কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে রেখা মাধুরীকে চুম্বন করতে যাচ্ছেন। অপরদিকে মাধুরী ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dance Deewane (@dance_dewane3)

এদিন এই দুই অভিনেত্রীর উপস্থিতি যেন মঞ্চে ঝড় তুলে দেয়। এদিন দুজনেরই সাজ ছিল লক্ষ্য করার মত। মাধুরীর পরনে ছিল নীল রঙের ঘাগরা ও সিলভার স্টোন স্টাডেড নেকলেস। অপরদিকে রেখা পরেছিলেন ভারী জুয়েলারি, কপালে মাঙ্গটিকা ও খোঁপায় ছিল সাদা ফুল।তবে এই এপিসোডটির জন্য রেখা আলাদা করে কোনো প্রোমো শুট করেননি। এর আগেও রেখা কালার্স চ্যানেলের অন্যান্য শো -তে এসেছিলেন।

বলিউডের এভারগ্রীন অভিনেত্রীদের মধ্যে অন্যতম মাধুরী দীক্ষিত, রেখা, হেমা মালিনী। এদিন কালার্স চ্যানেলে রেখা স্পেশাল পর্বে প্রতিযোগীরা রেখা অভিনীত ফিল্মের গানে পারফর্ম করবেন। চলতি সপ্তাহ থেকে ‘ডান্স দিওয়ানে’ কালার্স চ্যানেলে রাত ন’টার পরিবর্তে আটটায় সম্প্রচারিত হবে। যার জন্য এই শো-এর পর্বটি ১৭ জুলাই দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

Back to top button