বিনোদন

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দক্ষিণী সুপারস্টার বিষ্ণু ও জনপ্রিয় বাঁহাতি ব্যাটসমিন্টন প্লেয়ার জ্বালা

দক্ষিণের একজন জনপ্রিয় অভিনেতা হলেন বিষ্ণু বিশাল। এবারে সকলকে চমকে দিয়ে বিয়ে করতে চলেছেন এই অভিনেতা। আগামী ২২ এপ্রিল এই অভিনেতা বিয়ে কর্ত্যে চলেছেন বাহারাটীয় বাঁহাতি ব্যাটসমিন্টন প্লেয়ার জ্বালা গুট্টাকে। জ্বালা এতদিন মাঠে ইনিংসে খেলতেন এবারে নিজের জীবনের ইনিংস শুরুরু হতে চলেছে। অভিনেতা নিজেই বিয়ের কার্ড টুইটারে পোস্ট করে সকলকে নিজের বিয়ের তারিখ জানিয়ে দিলেন।

এই ব্যাটসমিন্টন প্লেয়ারের জীবনে পিছনের ইতিহাস রয়েছে। এর আগেও একবার ২০০৫ সালে জ্বালা চেতন আনন্দকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের সেই সম্পর্কে চির ধরে। ২০১১ সালে তাদের সেই সম্পর্ক ভেঙের যায়। অবশ্য তার পিছনেও বিষ্ণুরই হাত ছিল। অপরদিকে বিষ্ণু নিজেও বিয়ে করেছিলেন। কিন্তু বিষ্ণুরও বিবাহ বিচ্ছেদ ঘটে। এবারে আবার তারা বৈবাহিক সম্পর্কে জুড়তে চলেছেন একে ওপরের সঙ্গে।

জানা যায় যে গত সেপ্টেম্বরে এই জুটিও নিজেদের বাগদান পর্ব সেরে ফেলেছেন। বিষ্ণু এর আগে তার তেলুগু চিবিয়ার শ্যুটিং নিয়ে ব্যাস্ত ছিলেন । সেখানে এই ব্যাটসমিন্টন প্লেয়ারও উপস্থিত ছিল। এই সিনেমাটিতে মাহুতের চরিত্রে অভিনয় করেন তিনি। এই ছবি প্রচারের সময় এক সংবাদমাধ্যমে বিষ্ণু জানান,”আমরা খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছি, জামাই হতে চলেছি আমি। খুব খুশি। তাড়াতাড়ি তারিখটাও জানিয়ে দেব।”

জ্বালা গাট্টা একজন জনপ্রিয় ভারতীয় ব্যাটসমিন্টন প্লেয়ার। এই জনপ্রিয় প্লেয়ার জ্বালা ১৮ বার জাতীয় ব্যাটসমিন্টন প্রতিযোগিতা জিতেছেন। তিনি লন্ডনে ২০১১ বিডব্লিউএফ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে অসংখ্য পদকসহ ব্রোঞ্জ মেডেল ভারতীয় ব্যাডমিন্টনের জন্য জিতেছেন এবং ২০১০ ও ২০১৪ সালে কমনওয়েলথ গেমসে স্বর্ণ ও রৌপ্য পদক পেয়েছেন। তিনি খুব সুন্দরভাবে নিজের ক্যারিয়ার সাজিয়ে নিয়েছেন। সকল অনুরাগীরা তাদের বিয়ে ও গ্রান্ড রিসেপশন দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Back to top button