বিনোদন

Mithai: ‘কামড়ে দেব আমি’, মেক-আপ রুমে সরাসরি হুমকি দিলেন ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা! ভাইরাল ভিডিয়ো

দূর্গা পূজার রেশ কাটতে না কাটতেই টেলিভিশনের কলাকুশলীরা ফের ব্যস্ত হয়ে পড়েছেন শুটিং নিয়ে। আর এবার তারা টিআরপির যুদ্ধে ফের নামছেন কোমর বেঁধে। আর বর্তমানে টিআরপিতে সবার প্রথমে থাকা ‘মিঠাই’ এর সৌমতৃষা ব্যস্ত হয়ে পড়েছেন শুটিং ফ্লোরে। শুটিংয়ের ব্যস্ততা থাকলেও সৌমাতৃশা সবসময় যেন থাকেন দুস্টু -মিষ্টি প্রকৃতির। আর এবার আচমকাই মিঠাই মেকাপ রুমে করে করে ফেলেন তুমুল এক কান্ড হঠাৎই চিৎকার করে বলে উঠলেন ‘কামড়ে দেব’।

তবে আচমকাই মিঠাই কাকে কামড়াতে চাইছেন ? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেলো যে তারকাদের প্রিয় হাসি ঠাটবার জায়গা হলো ষ্টুডিওর মেকাপ রুম। আর সেই রুমেই জমে যায় তোর্সা, নন্দা, নিপা, মিঠাইয়ের আড্ডা আর সেখানে বিভিন্ন সময় বিভিন্ন মজার মুহূর্ত হয়ে যায় লেন্স বন্দি।

নতুন ভিডিওতে দেখা যাচ্ছে মিথ্যায় আয়নার সামনে বসে আছেন সেই সময় তার হেয়ার ড্রেসার চুল সেট করে দিচ্ছে। সৌমাতৃশা তখন আপন খেয়ালেই ডট্ বের করে করছে বিভিন্ন অঙ্গভঙ্গি। আর সেই সময় ক্যামেরার পেছন থেকে কৌশাম্বী জিজ্ঞেস করেন,’কী করবি তুই দাঁত দিয়ে?’ মিঠাই চটপট জবাব দেয়- ‘রেগে গেলেই আমি কামড়ে দেব কিন্তু’। আর সেই মুহূর্তই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

Back to top button