বিনোদন

শীঘ্রই চার হাত এক হতে চলেছে, তাই নিজেদের আইবুড়ো ভাতের অনুষ্ঠান সেরে ফেললেন ওম-মিমি

বাংলা টেলিভিশনে বিনোদন জগতে চলছে বিয়ের মরসুম। নতুন বছরে একের পর এক সুখবর। নতুন বছর নতুন আমেজ। নতুন বছর শুরুতেই ওম-মিমি রেজিস্ট্রি বিবাহ সম্পন্ন করেছিলেন। কিন্তু এবার সামাজিক বিয়ের অনুষ্ঠানের পালা।আইবুড়ো ভাতের পালা চলছে এখন। অবশ্য ভালোবেসে বিয়ে তাই শুভস্য শীঘ্রম। আর সেই জন্যই সাত পাকে বাঁধা পড়তে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন এই জুটি।

সামনের মাঘেই অর্থাৎ ২০২১ এর ফেব্রুয়ারিতে সামাজিক বিয়ে সম্পন্ন করবেন বলে জানা গেছে। বিয়ের তারিখ ৩ ফেব্রুয়ারি। বাংলা সিরিয়াল জগতে মিমি দত্ত খুবই পরিচত মুখ। জি বাংলা সোহো বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন মিমি দত্ত। ‘গোপাল ভাঁড়’, ‘ভুতু’, ‘জয়ী’ ছাড়াও একাধিক ধারাবাহিকে মিমি দত্তকে আমরা দেখতে পাই।

মিমি দত্ত ও ওম অনেক দিনের পরিচিত ২০১১ সল্ থেকেই তাদের বন্ধুত্ব। রূপসী বাংলায় ২০২১ সালে ‘আলোর বাসা’ নামে একটি ধারাবাহিকে তারা একসঙ্গে অভিনয় করেন।২০১১ তে ভালোলাগা শুরু হয়ে হয়ে গিয়েছিলো।এর মাঝে ছিল দীর্ঘ বছরের বিরতি মাঝে তাদের কোনো যোগাযোগ ছিল না। কিন্তু হঠাৎ ২০১৭ তে দুজনের দেখা হয়ে যায়। এরপর থেকেই শুরু হয় এই জুটির প্রেম। ২০২০ তে সেই প্রেম পরিপূর্ণতা পায়।রেজিস্ট্রি বিবাহের তারিখ ফিক্সড করে ফেলেন। তবে কিছু কারণের জন্য তারা রেজিস্ট্রি বিবাহের ডেট জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)


বিয়ে সবার জীবনে একবারই আসে তাই মিমির কথা অনুযায়ী, ওম বিহারি হলেও বিয়ে হবে বাঙালি রীতি মেনেই। আর মিমি ও জানান যে বিয়ের দু-তিনদিন আগে বিহারি রীতি মেনে পুজো-পার্বন হবে। বিয়ের দিন লাল বেনারসি, সোনার গহনাতে সেজে উঠতে দেখা যাবে অভিনেত্রী মিমি দত্তকে।এখনো পর্যন্ত পাওয়া সূত্রের খবর বিয়ের দিন ওম এর পছন্দ অনুযায়ী মেনুতে থাকছে, মাটন বিরিয়ানি এবং ভদ্রেশ্বর থেকে আসছে বিভিন্ন ধরণের মিষ্টি। সবকিচি ঠিকঠাক হলেও বিয়ের রিসেপশন এখনও ঠিক হয়নি। ওম-মিমি জানিয়েছেন পরিস্থিতি স্বাভাবিক হলে গ্র্যান্ড রিসেপশন পার্টি হবে। এদিন অভিনেত্রী নিজের আইবুড়ো ভাত খাওয়ার কিছু মুহূর্ত ইনস্টাগ্রাম পেজে শেয়ার করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Back to top button