বিনোদন

বাংলা গানের রিয়ালিটি শো-এ বিচারকের আসনে সোনু নিগম, মেলোড্রামা হলে জানাবেন নিজের মতামত

সংগীত তো সকলেরই প্রিয়। সকলেই ভালোবাসেন গান শুনতে। সকলেরই প্রিয় একটি রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। কিশোর কুমার স্পেশাল পর্ব নিয়ে গত কয়েক সপ্তাহ ধরে এই শো-এর নানান দিক নিয়ে উঠছে বিতর্ক। ইন্ডিয়ান আইডল সম্পর্কে অমিত কুমারের মতামত প্রকাশের পর গত কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে ছিল ইন্ডিয়ান আইডল। শুধু ইন্ডিয়ান আইডল নয় তার পাশাপাশি জী বাংলায় সারেগামাপা’ও এই বছর জড়িয়ে পড়েছিল বিতর্কে।

‘ইন্দিনা আইডল’ বিতর্কের সময় সেখানে বিচারকের আসনে ছিলেন সোনু ও সুনিধি দুজনেই একসময় ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক ছিলেন। ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসন থেকে সরে দাঁড়িয়েছেন বিশাল দাদলানি। জানা যাচ্ছে এবার সোনু নিগমের কাছে ষ্টার জলসার একটি গানের রিয়ালিটি শো-এর বিচারকের অফার এসেছে।

গানের বিচারক হওয়ার ব্যাপারে গায়ক সোনু স্পষ্ট মতামত জানিয়েছেন। সোনু চান না, তাঁর সাথে আবারও আগের অভিজ্ঞতার পুনরাবৃত্তি হোক। তাই তিনি বলেছেন, শোয়ে প্রতিযোগীদের প্রতি তাঁর মতামত ও ব্যবহার কখনই চ্যানেল বা প্রযোজক দ্বারা নির্ধারিত করা যাবে না। সোনু মনে করেন তার সংগীতের বিশুদ্ধতা তাকে সেই অনুমতি দেয় না। এছাড়াও ব্যক্তিগত জীবনে সোনু যা করেন না, তা প্রফেশনাল লাইফেও তিনি করতে পারবেন না বলে জানিয়েছেন।স্টার জলসার এই সিঙ্গিং রিয়েলিটি শোয়ে কৌশিকী চক্রবর্তী ও কুমার শানু রয়েছেন বলে সেখানে একটি শুদ্ধ বাতাবরণ থাকবে, মনে করছেন সোনু। তিনি জানিয়েছেন যদি তাকে মেলোড্রামা করতে বলা হয় তাহলে তিনি সেই বিষয়ে ভেবে দেখবেন।

এর আগে তিনি কিশোর পুত্র অমিত কুমারের পাশে দাঁড়িয়েছিলেন সোনু নিগম। সোনু অমিত কুমারের পক্ষে বলেন,”অমিত কুমার অনেক বড় মানুষ। আমার ওস্তাদজির সন্তান। কতদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। কত গুণী শিল্পীর সঙ্গে কাজ করেছেন। ভদ্রলোক। কিছু বলেন না। সম্মান করেই নির্দিষ্ট দূরত্ব বজায় রাখেন। সৎ মানুষ। তাঁর নীরবতার অযাচিত সুযোগ নেওয়া হচ্ছে।” অমিত কুমারের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেছিলেন যে এবারে এই তর্কবিতর্কের শেষ হওয়া উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Nethravathi (@nethra1212)

Back to top button