বিনোদন

প্রতীকের কীর্তি ফাঁস করলেন সোনামণি! জোর চর্চায় ‘মোহর-শঙ্খ’ জুটির রসায়ন

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। বর্তমানে ‘মোহর’ নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। যেখানে শঙ্খদ্বীপ রায় চৌধুরী ও মোহর বসুর বিয়ের পর নানা ঘটনা নিয়ে চলছে টানটান পর্ব। তবে বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিক এর টিআরপির কয়েক সপ্তাহ পিছিয়ে থাকতেই যেন ‘মোহর’ ধারাবাহিকটির সময় রাট ৮তার থেকে দুপুর ২টা করা হয়েছে। আর এই নিয়ে যেন ‘মোহর’ ভক্তদের অভিযোগের শেষ নেই। তবে জানেন কি, মোহর- শঙ্খর রসায়ন যতটা পর্দায় জমজমাট। ঠিক ততটাই বাস্তবেও খুব খুনসুটিতে জমজমাট এই জুটি ।

কিছুদিন আগে প্রতীক অর্থাৎ শঙ্খ সোনামনির একটি প্রোফাইল পিকচার দেখে ট্রোল করতে শুরু করে দেন। যদিও সেই সময় চুপ করে ছিলেন মোহর অর্থাৎ সোনামনি। তবে এবার প্রতীককে সঠিক জবাব দিলেন সোনামনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন সোনামনি। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের।

ভিডিওটিতে দেখা গিয়েছে, কালো টি-শার্ট, বোতাম খোলা লাল শার্ট পরে পায়ের উপর পা তুলে বসে রয়েছেন প্রতীক। কারুর সঙ্গে আলাপচারিতায় মগ্ন সে। আর সেই সময় ক্যামেরা বন্দি করেন সোনামনি। যদিও একফোঁটাও টের পাননি প্রতীক। ভিডিওটি শেয়ার করা মাত্রই বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের। ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

ভিডিওটি দেখে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘আমাদের মহারাজ- আর মহারানি, তোমাদের দিয়েই দিন শুরু, আর তোমাদের দিয়েই দিন শেষ’।আরেক নেটিজেন মন্তব্য করেছেন, ‘সোনাদি তোমাকে অনেক ধন্যবাদ, এই মুহূর্তটা লেন্সবন্দি করবার জন্য’।

 

View this post on Instagram

 

A post shared by Sona sona (@sona_7739)

Back to top button