বিনোদন

কিশোরী বয়সেও সোনম ছিলেন সেক্সি ডিভা, পুরোনো ছবির ফ্যাশন সেন্সে চমকে গেলো নেটিজেনরা

বলিউডের ফ্যাশন সচেতন নায়িকা বলে পরিচিত হলেন সোনম কাপুর। তিনি বিভিন্ন রকমের ডিজাইনার ড্রেস নিয়ে করেন এক্সপেরিমেন্ট ও মঝেই মাঝেই ধরা দেন বিভিন্ন লুকে। আর তাকে দেখে বলাই যায় যে তিনি ট্রেন্ড ফলো করার পরিবর্তে ট্রেন্ড তৈরী করতেই ভালোবাসেন। যেকোনো এক্সপেরিমেন্টাল পোশাক বি টাউনে সবার আগে এই জনপ্রিয় অভিনেত্রী ট্রাই করে থাকেন।পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় সোনাম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সোনাম কাপুরের কিশোরী বয়সের একটি ছবি। যেখানে তাকে কোনো এক বিয়ে বাড়িতে দেখা যাচ্ছে। ফ্যাশন ব্লগার অমিত মৌর্য তার ইনস্টাগ্রাম পেজে এই ছবি শেয়ার করেছেন। যেখানে সোনামের পরনে দেখা যাচ্ছে গোলাপি রঙের ঘাগড়া চোলি ও মাথায় টিকলি সাথে কপালে ঝলমল একটি টিপ্। ঠোঁটে হালকা লিপি গ্লস। মেক আপ নেই বললেই চলে।

শুধু তাই নয়, আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, সোনাম কাপুর তার কাকিমা মাহিপের সঙ্গে দাঁড়িয়ে হেসে হেসে কথা বলছেন। সোনামের কাকিমা মাহিপাকেও বেশ সুন্দর দেখাচ্ছিল। মাহিপার পরনে ছিল সাদা রঙে ঘাগড়া চোলি। সঙ্গে মানাসই মেক আপ ও গা ভর্তি গয়না। তাদের সেই ছবিটি দেখেই বোঝা যাচ্ছে, নিশ্চই সোনাম ও তার কাকিমা মজার কোনো বিষয় নিয়ে আলোচনা করছেন। যার জন্য এতো হাসছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

Back to top button