বিনোদন

একরত্তি ছেলের ছবি শেয়ার করলেন সোনালী, প্রকাশ্যে আসতেই ভালবাসার বন্যা নেটিজেনদের

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী। টলিউডের বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। ‘ইচ্ছেনদী’, ‘জলনূপুর’, ‘কুন্দফুলের মালা’, ‘হাত বাড়ালেই বন্ধু’, ‘নীড় ভাঙা ঝড়’, ‘অগ্নিপরীক্ষা’, ‘কনে বউ’, ‘খেলা’ সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।সেই সঙ্গে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী সোনালী। জানা গিয়েছে, গত মে মাসে মা হয়েছে অভিনেত্রী সোনালী চৌধুরী।জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্র সন্তানের । প্রাক্তন ফুটবলার তথা ধারাভাষ্যকার রজত ঘোষদস্তিদার ও সোনালীর ছেলের নাম ‘অলিভার’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী সোনালী । যেখানে দেখা যাচ্ছে, একরত্তি ছেলে অলিভার হাত ধরে রেয়েছেন সোনালী । দুজনের হাতের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সকলের প্রিয় এই অভিনেত্রী । ছবি পোত্ করে অভিনেত্রী ক্যাপশন লিখেছেন, ‘চিরন্তন…প্রচুর’ ৷ ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

টলিউড ইন্ডাস্ট্রির প্রায় অনেক তারকাই সোনালীর পোস্ট করা এই ছবিটিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। নেটিজেনরাও শুভেচ্ছা আর ভালোবাসার বন্যায় ভরিয়ে দিয়েছেন। আপাতত ছেলের সঙ্গেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

Back to top button