বিনোদন

ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন সোনাক্ষী সিনহা, আসছে নতুন ছবি, অপেক্ষায় ফ্যানেরা

বলিউড সুপারস্টার সালমান খানের সাথে ‘দাবাং’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। এবার তিনি পা রাখতে চলেছেন ওয়েবসিরিজে। কিছুদিনের মধ্যেই আমাজন প্রাইমে আসতে চলেছে তার অভিনীত প্রথম ওয়েবসিরিজ। সেই ওয়েবসিরিজে সোনাক্ষী অভিনয় করতে চলেছেন এক মহিলা পুলিশের চরিত্রে। সোশ্যাল মিডিয়ায় সেই ওয়েবসিরিজের প্রথম পোস্টার প্রকাশ করা হয় যেখানে সোনাক্ষী সিনহা কে দেখা যায় পুলিশের পোশাকে দাঁড়িয়ে থাকতে। শুটিং শুরু হয়ে গেলো সেই ওয়েবসিরিজের নাম এখনো ঠিক করা হয়নি।

নারীদিবসের প্রাক্কালে আমাজন এই ওয়েবসিরিজের পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখে ‘নারীরা পারেনা এমন কোনো কাজ নেই। আমরা প্রত্যেকেই এই কথাই বিশ্বাস করি। নারীদিবসের প্রাক্কালে আমাদের সেরকমই একটি পদক্ষেপ।’ এর পাশাপাশি ওয়েবসিরিজিটির পরিচালক রিমা কাগতি বলেছেন ‘সোনাক্ষী এমন একজন অভিনেত্রী যে কিনা যেকোনো চরিত্রেই অভিনয় করতে পারে। এই সিরিজে তাকে একজন পুলিশের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে।’

জানা গেছে সোনাক্ষী অভিনীত এই ওয়েবসিরিজটির পরিচালক রিমা কাগতি। প্রজ্জক রিতেশ সিদোয়ানি ও ফারহান আখতার , জয়া আখতার ও রিমা কাগতি। চলচিত্র সমালোচক তরুণ আদর্শ নিজেও সোশ্যাল মিডিয়াতে এই বেবিসিরিজের প্রথম ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by amazon prime video IN (@primevideoin)

Back to top button