বিনোদন

ক্যামেরার সামনে নগ্ন হয়েই শরীরচর্চা করছেন সোনাক্ষী সিনহা! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল অভিনেত্রীর ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি সিনহা। তবে বলিউডে সোনাক্ষি তার বাবার পরিচয়ে জনপ্রিয় হয়ে ওঠেননি, জনপ্রিয় হয়েছেন নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে । বলিউড অভিনেতা সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।শরীরে এতটুকু নেই মেদ। নিজেকে একদম ফিট করে নিয়েছেন অভিনেত্রী ।

সোনাক্ষির অভিনয়ে যেন মুগ্ধ অনেক ভক্তই। তবে জানেন কি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা । মাঝে মধ্যেই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন সোনাক্ষি সিনহা।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

অভিনেত্রী আগে কোনোদিনই ভাবেননি যে তিনি সিনেমায় অভিনয় করবেন। কারণ ছিল তার স্থূলকার চেহারা। শত্রুঘ্ন কন্যার সিনেমায় আসার আগে ওজন ছিলো ৯০ কেজি। তবে পরে তিনি ভাইজান অর্থাৎ সলমন খানের অনুপ্রেরণায় নিজেকে তৈরী করেন। ওজন কমিয়ে একেবারে ঝরঝরে ফিগার তৈরি করেছেন তিনি, মাঝেমধ্যেই সেক্সি অবতারে অনুরাগীদের সামনে ধরা দেন তিনি। ফাঁকা সময় যোগব্যায়াম করেই সময় কাটান সোনাক্ষী। যোগব্যায়ামই সোনাক্ষির ফিট থাকার অন্যতম মন্ত্র।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সম্প্রতি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি মগ্ন শরীরচর্চা করতে। যেই ছবিগুলি ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে নেট জগতে। ছবিগুলিতে দেখা যাচ্ছে যোগব্যায়াম করতে মশগুল অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে, স্কীন কালারের স্কিন টাইট পোশাক। কিন্তু হঠাৎ দেখে মনে হচ্ছে যেন তিনি কোনো পোশাকই পড়েননি। মনে হচ্ছে যেন নগ্ন অবস্থায় যোগব্যায়াম করছেন সোনাক্ষী। যা দর্শকদের চোখ আটকে দেয়। মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় তার এই ছবি।

Back to top button