বিনোদন

স্পষ্ট শরীরী ভাঁজ, ফিনফিনে পর্দার আড়ালে পোশাক বদলাচ্ছেন সোনাক্ষি সিনহা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি সিনহা। তবে বলিউডে সোনাক্ষি তার বাবার পরিচয়ে জনপ্রিয় হয়ে ওঠেননি, জনপ্রিয় হয়েছেন নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে । বলিউড অভিনেতা সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

সোনাক্ষির অভিনয়ে যেন মুগ্ধ অনেক ভক্তই। তবে জানেন কি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা । মাঝে মধ্যেই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন সোনাক্ষি সিনহা। ছবিগুলি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা। যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের। অভিনেত্রীর এমন দৃশ্য দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা । যেখানে ফিনফিনে পর্দার আড়ালে পোশাক বদলাতে দেখা গিয়েছে শত্রুঘ্ন সিনহার মেয়েকে।

তবে ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, এটি ফটোশ্যুটের ভিডিও । যেখানে ফিনফিনে পর্দার আড়ালে স্পষ্ট অভিনেত্রীর শরীরী ভাঁজ। ভিডিওটি ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

Back to top button