বিনোদন

ফের বোল্ড অবতারে ধরা দিলেন সোনাক্ষী সিনহা, সমুদ্রের জলে ভাসছে অভিনেত্রীর সেক্সি লুক

বলিউডের বিখ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহা এই প্রথম তাকে এতটা সেক্সি লুকে দেখা যাবে অবশ্য এর আগে এতটা হট অবতারে ক্যামেরার সামনে আসেননি কিন্তু এবারে অন্যদের সাথে পাল্লা দিয়ে সমুদ্রের নোনা জলে নিজের সেক্সি লুক ছড়িয়ে দিচ্ছেন। কথাতেই আছে সমুদ্রে মানেই গর্জন, উচ্ছাস, মাদকতা, ও মুক্তি কিন্তু এবারে সেই মাদকতায় ডুব দিয়ে দিলেন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা।

অভিনেত্রী কিছুদিন আগেই মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন আর সেখানে গিয়েই অতি স্বল্প পোশাক পরে ছবি তুলে এবং সেই ছবি আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শেয়ার করা মাত্রই তা হুর হুর করে ভাইরাল হয়ে যায় তাঁর এমন সেক্সি লুক নেটিজনদের পাগল করে তুলেছে। তবে একটা সময় ছিল যখন তাকে অনেক কথা শুনতে হয়েছিল ওয়েট বেশি হয়ে যাওয়ার কারণে কিন্তু এখন সোনাক্ষিকে দেখলে চেনার জো নেই

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

অভিনেত্রীর সারা শরীর থেকে উপচে পড়ছে যৌবনের রেশ, গ্ল্যামার আর সমুদ্রের নোনা জল আরও লবনাক্ত করে তুলেছে তাঁর সৌন্দর্যকে এসবের কিছু ছবি একের পর এক পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আবারও আসছি দিবাস্বপ্নের দেশে! নয় তো আবার কখনো লিখেছেন, ‘আমি কি ভাবছি?

প্রত্যেকবার অভিনেত্রী নিজের হট লুক ও শরীরের সৌন্দর্য দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রীর ফ্যানরা তাঁর শরীরের এমন ফিটনেস দেখে মুগ্ধ ওয়েট বেশি হওয়ায় পরেও এতটা সুন্দর বডি তৈরী করার পদ্ধতি জানবার জন্য অতি আগ্রহে আছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

প্রসঙ্গত, অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে দাবাং-৩ সিনেমাতে শেষ দেখা গিয়েছিল এরপর থেকে বেশ কিছুদিন ক্যামেরার সামনে আসেননি। কিন্তু অভিনেত্রী আবারও টেলিফিল্ম আসতে চলেছে সঞ্জয় লীলা বন্সালীর ‘হীরা মণ্ডি’ ওয়েব সিরিজের হাত ধরে মূলত ৮ টি পর্ব থেকে একটি সিরিজ তৈরী করা হবে তবে এই ওয়েব সিরিজ নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে এছাড়াও এই হট এবং সেক্সি অভিনেত্রী দাবাং গার্লকে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমাতেও দেখা যাবে।

Back to top button