বিনোদন

শীঘ্রই ‘সোনা’ আসছে নিক-প্রিয়াঙ্কার জীবনে, সুখবর দিলেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের অনেক ছবিতে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। প্রিয়াঙ্কার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন না কেন তা ভাইরাল হতে বেশি সময় নেয়না ।

২০১৮সালে প্রিয়াঙ্কা তার থেকে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন । নেটদুনিয়ায় বেশ জলঘোলা হয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে। কিন্তু সেই সব বিষয়কে পাত্তা না দিয়ে নিকের সঙ্গে সুখেই সংসার করেন প্রিয়াঙ্কা। ব্যস্ততার কারণে প্রিয়াঙ্কা নিক দূরে থাকলেও ভালোবাসাটা যেন একই রকম রয়েছে। তবে সেই ভালোবাসা আরো মধুর হয়েছে লকডাউনের সময়। কারণ লকডাউনে কোয়ারেন্টাইন সময় কাটিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। দুজন দুজনকে আরো ভালো মতো চিনেছেন এই জুটি।

প্রিয়াঙ্কা সর্বত্রই তাঁর স্বামীর সঙ্গে নিজের সম্পর্কের রসায়ন তুলে ধরেন সবার সঙ্গে ৷ এইবার আরও একবার প্রিয়াঙ্কা ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন ৷ একটি সাক্ষাৎকারে বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি ১১ সন্তানের জননী হতে চান ৷ তাঁর লক্ষ্য একটি ক্রিকেট দল গড়ে তোলার। শুধু তাই নয়, ওই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, তাঁর ফ্যামিলি প্ল্যানিং-এর বিষয়ে জানতে চাওয়া হলেই পাওয়া গিয়েছে এমনটাই উত্তর৷

তবে এবার প্রিয়াঙ্কা নিকের সাথে করলেন নতুন প্ল্যান। তাদের জীবনে আসছে ‘সোনা’ তবে এই সোনা বলতে কোনো আগত সন্তান নয় এই ‘সোনা’ হলো একটি রেস্তোরার নাম। আর এই সুখবর দিয়েই প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন ‘”আমি উচ্ছ্বসিত আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে। নিউইয়র্কে একটা নতুন রেস্তরাঁ। তিনি ভারতীয় খাবারের প্রতি ভালবাসা তুলে ধরবে। সোনা হল এমন একটা রেস্তরাঁ যেখানে ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা নিয়ে আসবে সকলের সামনে। আর এই অতুলনীয় স্বাদ তুলে ধরবেন শেফ হরি নায়েক। যিনি তাঁর দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এখানে। এই মাসের শেষেই পথ চলা শুরু করবে সোনা। সকলের অপেক্ষায় রইলেন।”

Back to top button