বিনোদন

নীল-তৃনার বিয়ের আসরের কিছু জমকালো মুহূর্ত, রইলো ভিডিও আপনাদের জন্য

টলিউডের অন্যতম জনপ্রিয় ও রোমান্টিক কাপল নীল -তৃনার বিয়ে হয়ে গেলো ৪ ফেব্রুয়ারী। হেভিওয়েট এই কাপলের বিয়ে নিয়ে তাদের ফ্যানেদের মধ্যে ছিল বেশ উন্মাদনা।এবার আর কোনো সিরিয়ালের শুটিং নয় বাস্তব জীবনের বিয়ের পিঁড়িতে বসেছেন তৃনা সাহা ও নীল ভট্টাচার্য্য। গতকাল নীল -তৃনার বিয়ে নিয়ে বেশ সরগরম হয়ে উঠেছিল গোটা বাংলা বিনোদন জগৎ। মেহেন্দি থেকে শুরু করে গায়ে হলুদ সবকিছুতেই ছিল যাক জমক পূর্ণ আয়োজন। আর মেহেন্দি থেকে শুরু করে গায়ে হলুদের অনুষ্ঠান সবেতেই উপস্থিত ছিলেন টলিউডের নামি তারকারা।

বিয়ের অনুষ্ঠানে নীল দিন হাজির হন সিনেমার নায়কের মতো নৌকা করে। তার পরনে ছিল বাঙালির সাবেকিয়ানা সাজ। সেই সাথে নিজের বিয়ের অনুষ্ঠানে গানের তালে তালে করেছেন দুর্দান্ত নাচ। নীল যখন বিয়ের আসরে হাজির হয় তখন ব্যাক গ্রাউন্ডে বাজতে থাকে ‘দিলওয়ালে দুলহানিয়া যে যায়েঙ্গে’-র বিখ্যাত গান ‘মেহেন্দি লাগাকে রাখনা’। টোপসিয়ার অর্কিড গার্ডেনে বসেছিল টলিউডের এই রোমান্টিক জুটির বিয়ের আসর। নীল ভট্টাচার্য্য হুড খোলা গাড়িতে পৌঁছে যান বিয়েতে আর ছেলের বিয়ের আনন্দে টাকা ওড়াতে দেখা যায় নীলের বাবাকে।

মুখ্যমন্ত্রী স্বয়ং এই বিয়েতে উপস্থিত হয়ে দিয়েছেন আরও নতুন চমক ,বাংলা সিরিয়াল জগতের অন্যতম জনপ্রিয় হলো এই দুই তারকা। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছেও খুব পছন্দের তাদের অভিনয়। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিয়ের মঞ্চে উপস্থিত হয়ে আশীর্বাদ করেন নব দম্পতিকে।

রোমান্টিক এই কাপলের পরিণয়ে উপস্থিত ছিলেন খড়কুটো ও কৃষ্ণকলির পরিবার। যাহ্রাও উপস্থিত ছিলেন টলিউডের অন্যতম পরিচালক সৃজিত মুখার্জি ও তার স্ত্রী মিথিলা। অভিনেত্রী বিয়েতে উপস্থিত সকলের সাথেই হাসি মুখে ফটো তোলেন। লালা বেনারসি আর গয়নায় নব বধূ বেশে বেশ নজর কেড়েছেন তৃনা সাহা। শুরুতে রেজিস্ট্রি ম্যারেজ তারপর নিয়ম মেনে সাতপাকে বাঁধা পড়লেন নীল ও তৃনা।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

বিয়ে শেষে সিরিয়াল জগতের এই নব দম্পতি ফ্যানেদের উদ্যেশে দিয়েছেন বিশেষ বার্তাও। নীল বলেন ‘‘সকলকে ধন্যবাদ। আপনারা বরাবর আমাদের পর্দার সব চরিত্রকে ভালোবেসেছেন, সমর্থন করেছেন। আপাতত যে নতুন জীবন শুরু করতে চলেছি আমরা সেখানেও একইভাবে আপনাদের ভালোবাসা পাব, এই প্রত্যাশা রাখি’।তৃনা সাহাও তার ফ্যানেদের উদ্যেশে বলেছেন ‘‘আশা রাখি সারা জীবন আপনাদের ভালোবাসা আমাদের সঙ্গী হবে। ধন্যবাদ সকলকে।’ এরপর আগামী ১৪ ফেব্রুয়ারী নীল ও তৃনার বিয়ের গ্রান্ড রিসেপশন হবে।

Back to top button