বিনোদন

বিয়েতে গরীব মানুষদের পেট ভোরে খাওয়ালেন ‘গঙ্গারাম’ সিরিয়াল খ্যাত সোহিনী গুহ রায়, প্রশংসা নেটিজেনদের

বাংলা সিরিয়াল জগতের অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল হলো ‘গঙ্গারাম’। আর এই সিরিয়ালে সোহিনী গুহ রায় অভিনয় করছেন ‘টায়রা’ নামক একটি দেমাকি মেয়ের চরিত্রে। কিছুদিন আগেই রইল লাইফে দেখা যায় টায়রা নিজের ইচ্ছের বিরুধ্যে গিয়ে বাবার ইচ্ছেতেই ‘গঙ্গারাম’ কে বিয়ে করেন। আর এবার ‘টায়রা’ ওরফে সোহিনী গুহ রায় রিয়্যাল লাইফেও সেরে ফেললেন তার বিয়ে।

রিয়েল লাইফে সোহিনী বিয়ে করলেন তার দীর্ঘদিনের বন্ধু কল্লোল চৌধুরীকে। সোহিনীর স্বামী কল্লোল পেশায় একজন ব্যবসায়ী। তাদের বিয়ের আসর কিছুদিন আগেই বসেছিল কল্লোলের বাড়ি গুসকরাতে। শুধু ধুম ধাম করে প্রীতি ভোজের আয়োজন তো হয়েছে এছাড়াও সোহিনী ও কল্লোল নিজের উদ্যোগে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাথে তারা যোগাযোগ করে যারা গরীব ও অসহায় মানুষদের দীর্ঘদিন ধরে দায়িত্ব সহকারে পালন করছে তাদের খাওয়ানোর দায়িত্ব।

যেই ভাবা সেই কাজ করে স্থানীয় গুসকরা স্টেশনে গরীব -দুস্থদের নিজের হাতে পেট ভোরে খাওয়ানোর ব্যবস্থা করলেন সোহিনী ও তার স্বামী। বিয়ে উপলক্ষ্যে এমন গুরুত্বপূর্ণ কাজ করে নেট দুনিয়ায় সারা ফেলে দিয়েছেন এই দম্পত্তি। নেটিজেনদের সকলেই সেই ভিডিও দেখে করছে প্রশংসা। অনেকেই মন্তব্য করেছেন এভাবেই মানুষের পাশে মানুষ দাঁড়ালে চিরকাল বেঁচে থাকবে মানবতা। নব দম্পতির এক মহৎ কাজ যেন আবার মনে করিয়ে
দেয় বিশ্বকবির সেই লাইন ‘সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে’।

Back to top button