বিনোদন

ছোট পর্দার ‘পটল কুমার গানওয়ালা’ আর নেই ছোট! স্বল্প পোশাকে নেচে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

ষ্টার জলসার কয়েকবছর আগে একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘পটল কিমার গানওয়ালা’। এই ধারাবাহিকে পটোলের চরিত্রে হিয়া দে অভিনয় করে সকল দর্শকদের মন জয় করেন। তবে সেই ছোট পটল আর ছোট নেই বর্তমান সে যুবতী হয়ে গেছে। কারণ মেয়েরা একটু তাড়াতাড়িই বড় হয়।

বর্তমান দুনিয়ায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেকোনো জিনিস হোক না কেন তা খুব সহজেই সকলের সামনে চলে আসে। পাশাপাশি বহু সমালোচনাও হয় সোশ্যাল মিডিয়ায়। বাংলা ধারাবাহিকের একটি শিশু শিল্পী, হিয়া দেয় কে নিয়েও সোশ্যাল মিডিয়ায় এবার কুৎসিত মন্তব্য করা হল। এখন প্রশ্ন হল কী ধরনের বিদ্রুপ ওই শিশু শিল্পী হিয়া দেকে করা হয়? হিয়া ষ্টার জলসার পর জী বাংলায় ‘আলো ছায়া’ ধারাবাহিকে ছোট আলোর ভূমিকায় অভিনয় করেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

অবশ্য ষ্টার জলসার ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমেই জনপ্রিয়তা পান। বর্তমান সে বড় হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। বেছে বেছে নিজের সুন্দর ছবি দিয়ে প্রোফাইল সাজিয়েছেন। তার চোখে মুখে শৈশব লেগে থাকলেও তার বেশ কিছু আচরণ অত্যন্ত অদ্ভুত লাগে দর্শকদের।এরপরেই তারা হিয়ার ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’ দিয়ে বিদ্রুপ করে লেখেন ‘কচি পটল পাকা পটল’. সাথে হিয়ার বেশ কিছু ছবিও থাকে।

হিয়ার এইরকম ছবি দেখে অনেকেই অনেক রকমের মন্তব্য করেন। কেউ কেউ বলেন যে,‘এই মেয়েটা ছোট থেকেই খুব পাকা। অসহ্য লাগে একেবারে’। পাশাপাশি পোটলকে হাসির খোরাক বানিয়ে কচি পটল ও পাকা পটলের ছবি বানিয়েছেন যা দেখে অনেকে হাসতে হাসতে শেষ। এইসব দেখতে পারছেন হিয়া। এখনও কোনো মন্তব্য করেননি এবং তার বাবা মাও এই ব্যাপারে কোনো শব্দ উচ্চারণ করেননি ।মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে হিয়ার এই ইনস্টাগ্রাম পোস্ট।

Back to top button