বিনোদন

হিমাচল এ বেড়াতে গিয়ে গোপন তথ্য ফাঁস করলেন ছোট পর্দার অভিনেত্রী ‘মিশমি দাস’, ভাইরাল ছবি !

ফের থাবা মেরেছে করোনা। আক্রান্ত হচ্ছেন অনেকেই। অনেকেই সচেতন হয়ে নিজের সাবধানতা বজায় রাখছেন আবার কেউ এখনো গুরুত্বই দিচ্ছেন না। যেখানে গোটা দেশ জুড়ে করোনা আক্রমণ বাড়ছে, সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে অনেকেই আবার বেরতে যাচ্ছেন বিভিন্ন জায়গায়। আর এবার সেই তালিকায় উঠে এলো ছোট পর্দার অভিনেত্রী মিশমি দাসের নাম।

জায়গাটা হিমাচল প্রদেশ আর সঙ্গে বন্ধু বিশান ভান। অর্থাৎ বন্ধু বিশান এর সঙ্গে হিমাচলপ্রদেশে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। গোপন সূত্রে জানা গিয়েছে বেড়ানোর জন্য তিনি হিমাচলে যান নি। গিয়েছেন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। সেখান থেকেই সময় বের করে একান্ত কিছু মুহূর্ত কাটাচ্ছেন বিশালের সঙ্গে। বিয়েতে গিয়ে নতুন নতুন বন্ধু তৈরী হয়েছে অভিনেত্রীর। এবং খাবারের সাথেও তাঁর ভালো বন্ধুত্ব হয়েছে, তাই একের পর এক খাবারের স্বাদও নিচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

তবে বিশাল শুধু বন্ধু নয়, তাঁর সঙ্গে বিশেষ সম্পর্কও রয়েছে ‘মিশমি’র। এই খবরের প্রসঙ্গে মিশমি বলেছেন,“লকডাউনের মধ্যেই প্রেম হয়েছে আমাদের। আমি আর বিশাল একে অপরকে অনেক দিন ধরেই চিনতাম। লকডাউনে কথা বলতে শুরু করি। ওই সময়টা জয়রামবাটিতে বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে আটকে পড়ি। দু’মাস ছিলাম। ফোনে কথা হত তখন। কথা হতে হতেই প্রেম।”

বিশাল ভান আলিপুরের বাসিন্দা। তিনি পেশায় ওয়েব ডিজাইনার। বন্ধুদের মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তাঁর। বন্ধুত্ব দিয়ে শুরু হয় সম্পর্ক, তারপর সেই সম্পর্কই প্রেমে গড়িয়েছে।এখন তারা চুটিয়ে প্রেম করলেও বিয়ে নিয়ে কোনো কিছু ভাবতে চাইছেন না এই জুটি।

কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী মিশমি।‘কৃষ্ণকলি’, ‘জিয়ন কাঠি’, ‘জীবন জ্যোতি’-র মতো একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বাস্তবে এই জুটি কবে বিয়ে করবেন, দর্শকবৃন্দও তা নিয়ে বেশ কৌতূহল রয়েছেন।

Back to top button