বিনোদন

কনকনে ঠান্ডায় উষ্ণতা ছড়াচ্ছেন স্লিম চেহারার হট অভিনেত্রী হিনা খান

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও অনেক জনপ্রিয়তা আছে। এরকম বহু অভিনেতা অভিনেত্রী আছেন তাদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন হিনা খান। ষ্টার প্লাসে ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাটা হ্যায়’ ধারাবাহিকে আখড়া চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়াও বিগ বস ১১ তে ফার্স্ট রানার আপ হন। বর্তমানে হিনা টেলিভিশনের একজন সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

কর্মব্যাস্ত জীবনের মাঝেও হিনা খান সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বর্তমানে ফ্যাশন দুনিয়ায় পাল্লা দিয়ে কাজ করছেন তিনি। হিনা খান সম্প্রতি বিকিনি ও সুইম শ্যুট-এ ঝড় তুলেছিলেন সমুদ্রতটে। নিজের জনপ্রিয়তা কিভাবে ধরে রাখতে হয় তা অভিনেত্রী ভালো করেই জানেন। তাই তো একেক দিন একেক রঙের বিকিনি পরে সমুদ্রতটে উষ্ণতা ছড়াচ্ছেন তার সাথে সাতঝে দর্শক মহলে।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

ফেব্রুয়ারি মাস পরে গেছে কিন্তু তবুও এখনো ঠান্ডার প্রকোপ কিন্তু কমেনি। এই শীতের মধ্যেও হিনা নিজের ফ্যাশনে মাতিয়ে রেখেছেন দর্শকদের।সম্প্রতি হিনা যে ছবি পোস্ট করেছেন সেখানে তাকে কালো সোয়েটারের সঙ্গে ম্যাচিং করে নেট গ্লাভস, গ্লাভসের শীর্ষে একটি হীরের আংটিও পড়েছেন তিনি।কখনো তারঁ৫ গায়ে উঠেছে লাল সোয়েটার এবং ঠোঁটে লাল টুকটুকে লিপস্টিক। আর এসবের জন্যই হিনা দর্শক মহলে অনেক উপরে উঠে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

বর্তমানে প্রেমের সপ্তাহ চলছে, অর্থাৎ ফেব্রুয়ারি মাস তাই ভ্যালেন্টাইন সপ্তাহ চলছে।তাই নায়িকা হিনা খান এই প্রেমের সপ্তাহকে স্বাগত জানিয়ে লাল সোয়েটার আর ভেলভেট জ্যাকেটে বেশ সেজেছেন। নিজেই তিনি একাধিক ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, “সুতরাং প্রেমের মাস শুরু হয়…. লাল রং দিয়ে শুরু করুন”। হিনা বর্তমান সোশ্যাল মিডিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা লক্ষ্য করার মত। মুহূর্তেই ভাইরাল তার এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

Back to top button