বিনোদনভাইরাল ভিডিও

স্লিম মেয়েরাই ইন্ডাস্ট্রিতে কাজের যোগ্য ও তারাই কাজ পান! বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী শেহনাজ গিল

প্রত্যেকটা মানুষই চায় নিজেকে ফিট রাখতে ও সুস্থ রাখতে। কারণ আজকের দিনে নিজেকে ফিট রাখাটা খুব জরুরি। অনেকে ডায়েট চার্ট মেন্টেন করেন। ‘বডি শেমিং’ প্রতিটি মানুষের জীবনের অন্যতম কঠিন অধ্যায়।অধিকাংশ সময় মেয়েরা ‘বডি শেমিং’-এর শিকার হন।বলা যেতে পারে এটি একটি কঠিন ব্যাধি। অভিনেত্রী শেহনাজ গিলও শিকার হয়েছিলেন।

প্রসঙ্গত, শেহনাজ গিল বিগ বসে অংশ গ্রহণ করে ব্যাপক সারা ফেলেছিলেন। এছাড়াও তিনি একজন বলিউড অভিনেত্রী ও মডেল হিসেবেও বেশ জনপ্রিয়। শেহনাজ সম্প্রতি সোশ্যাল মিডিয়া লাইভে এসে জানিয়েছেন এই কথা।তিনি লাইভ এসে তার অনুরাগীদের সাথে কথা বলতে চেয়েছিলেন। তিনি লাইভ এসে বলেন, ওজন কমাতে গেলে ডায়েটের দিকে নজর দিতে হবে। এই প্রসঙ্গে বলতে গিয়ে শেহনাজ জানিয়েছেন, আগে তিনি যথেষ্ট মোটা ছিলেন। এখন যথেষ্ট ডায়েট মেনে চললেও খাওয়ার পরিমাণ বাড়িয়ে দিলেই তিনি আবারও মোটা হয়ে যাবেন। কিন্তু যখন তিনি মোটা ছিলেন, তখন তিনি কাজ পেতেন না। আর সেই কারণেই শেহনাজ মন্তব্য করে বলেছেন, ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র স্লিম মেয়েরাই কাজ পান।

শেহনাজ জানিয়েছেন তিনি নিজের ক্যারিয়ারের স্বার্থে অনেকে কিছু স্যাক্রিফাইস করেছেন। যেমন তিনি মিষ্টি খেতে ভালোবাসতেন। মোটা হয়ে যাওয়ার ভয়ে তিনি মিষ্টি খাওয়া কমিয়ে দেন। শেহনাজ বলেছেন, তাঁর বর্তমানের জনপ্রিয়তা ও আর্থিক প্রতিষ্ঠার জন্য তিনি নিরন্তর পরিশ্রম করেছেন। তিনি নিজেকে সেরা করে তুলতে চান। তিনি মনে করেন যে সফলতা তার প্রাপ্য। তিনি অনেকটা বিদ্যা ব্যালনের মতোই। কারণ বিদ্যা ব্যালন মোটা যাওয়ার প্পরেও যেমন কাজ করছেন। অভিনেত্রী শেহনাজ গিল-এর ক্ষেত্রেও তাই। খুব শীঘ্রই সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি-র সঙ্গে ফটোশুট করবেন শেহনাজ। শুধু তাই নয় ইতিমধ্যেই তার হাতে আরো কিছু প্রজেক্ট রয়েছে।

Back to top button