বিনোদন

স্লিভলেস ব্লাউজ, উন্মুক্ত ‘বক্ষবিভাজিকা’, খুলে পড়ছে শাড়ির আঁচল! অনুরাগ বসুকে ধনুচি নাচে টেক্কা মালাইকার

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা। তার সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুনের কাপুরের সম্পর্কের কথা যেন কারো অজানা নয়, এমনকি তাদের দুজনকে নিয়ে বিটাউনে কম জলঘোলা হয়নি। তবে জানেন কি ৪৬বছর বসেও মালাইকার যেন শরীরে বিন্দুপরিমাণ ছাপ পড়েনি। বলিউডে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের কাছে অনুসরণীয় মালাইকা আরোরা।

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রী মালাইকা আরোরাকে। যা নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়না। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের । আর এবারও তার ব্যাতিরকম হলো না। সম্প্রতি নাচে টেক্কা দিতে দেখা গেলো মালাইকা আরোরাকে। ডান্স রিয়েলিটি শ্যো ডান্সার চ্যাপ্টার ৪ (Super Dancer-Chapter 4 ) শুরু হয়ে গেছে৷এই শ্যো তে শ্যুটিং সেটে ধামাল মাচালেন মালাইকা।

তাঁর জবরদস্ত নাচে সঙ্গী হলেন বলিউডের ফেমাস বাঙালি ডিরেক্টর অনুরাগ বাসু ৷ আর্স এই শোতেই অনুরাগ ও মালাইকা দু‘জনেই নাচলেন ধুনুচি নাচ৷ সোশ্যাল মিডিয়ায় এর এক ঝলক সামনে আসতেই ঝড় উঠে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সিলভার কালারের শিমর শাড়ি পড়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা ৷ সঙ্গে স্লিভলেস ব্লাউজ৷উন্মুক্ত বক্ষবিভাজিকা বের করে ধুনুচি নাচে মোট মালাইকা। অন্যদিকে বাঙালি অনুরাগও ৷ আর অনুরাগকে টেক্কা দিতে নিজের সম্পূর্ণ দিয়ে দিলেন মালাইকা।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। নেটিজেনরাও যেন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অনুরাগ বসুকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button