বিনোদন

স্ত্রী, মেয়ের সঙ্গে বসে দেখতে পারবো না, এমন ছবিতে অভিনয় করবো না : অল্লু অর্জুন

সাউথের সুপারস্টার আল্লু অর্জুনের জনপ্রিয়তা কিন্তু শুধুমাত্র দক্ষিণ ভারতে আটকে নেই ,গোটা দেশে তার অসংখ্য ফ্যান ছড়িয়ে রয়েছে। সম্প্রতি আল্লু অর্জুন অভিনীত পুষ্পা দ‍্য রাইজ ছবিটি গোটা দেশে আলোড়ন সৃষ্টি করেছে ।

তবে এর আগে থেকেই নিজের অভিনয়ের মাধ্যমে গোটা ভারতের অসংখ্য মানুষের মন জয় করেছেন তিনি।

অসাধারণ স্টাইল সেন্সের পাশাপাশি নম্র স্বভাবের মাধ্যমেও বহু মানুষের মন কেড়ে নিয়েছেন তিনি।

অনুরাগীদের সঙ্গে তার সম্পর্ক খুবই ভালো বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন এই দক্ষিণী সুপারস্টার।

অনুরাগীদের নিজের বর্ধিত পরিবারের মতো মনে করেন বলে জানান তিনি। যাদের জন্য আজ খ্যাতির শীর্ষে তিনি উঠতে পেরেছেন সেই মানুষদের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করেন তিনি।

আল্লু অর্জুন আরেকটা বিষয় স্পষ্টভাবে জানান, তা হল, মূল ধরার কোন ছবির প্রস্তাব পেলে তিনি প্রথমেই দেখেন যাতে শিশু এবং মহিলাদের ছবিটি দেখতে গিয়ে অস্বস্তিতে না পড়তে হয়। নিজের স্ত্রী এবং সন্তানদের সাথে বসে দেখতে পারবেন না এমন ছবিতে কখনোই অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

সূত্রের খবর দক্ষিণী পরিচালক অ্যাটলির পরবর্তী ছবি সর্বভারতীয় স্তরে তৈরি হচ্ছে। সেই ছবির জন্য মুখ্য ভূমিকায় তিনি বেছে নিয়েছেন আল্লু অর্জুনকে। এই ছবির জন্য প্রযোজনা সংস্থার পক্ষ থেকে পারিশ্রমিক হিসেবে নাকি 100 কোটি টাকার প্রস্তাব পেয়েছেন আল্লু অর্জুন। এই খবর প্রকাশ‍্যে আসতেই ছবিতে পছন্দের অভিনেতাকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তার ফ্যানেরা।

Back to top button