বিনোদন

রাজের সাথে দিদির বিয়ে হাওয়ায় ভেঙে পড়েছিলেন বোন শমিতা শেট্টি! বিস্ফোরক দাবী শিল্পা শেট্টির বোনের

বলিউডের একজন অন্যতম অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। বয়স বাড়লেও নিজেকে একদম ফিট রেখেছেন তিনি। তার সফলতা নিয়ে সন্দেহের কিছু নেই। কিন্তু গত মাসে তার স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেফতার হন মুম্বাই পুলিশের কাছে। এ যেন সুখের সংসারে নেমে আসে অশান্তির আগুন। এই জন্য বলিউডে বেশ সরগরম। নানাভাবে কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। কিন্তু সবসময় পাশে পেয়েছেন তার বোন শমিতা শেট্টিকে।

শোনা গিয়েছিল, লন্ডনে বিগ ব্রাদার জেতার পরই লন্ডনে বিবাহিত রাজের প্রথম আলাপ হয় শিল্পার। তখন থেকেই নাকি তাদের প্রেমের সূত্রপাত। যা পরবর্তীকালে বিয়েতে গিয়ে দাঁড়ায়। শোনা যায় ২০০৯ এ, মুম্বই থেকে ১০০ কিলোমিটার দূরে খান্ডালায় শিল্পার এক বন্ধুর ফার্ম হাউসে বিয়ে করেন রাজ শিল্পা। কিন্তু জানা যায় যে রাজ তার স্ত্রী শিল্পের সাথে এতো বছরের দাম্পত্য জীবনে সুখী নন। এরকমটা রাজ জানিয়েছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়াকে।

 

কারণ পর্ন কাণ্ডে গ্রেফতার হওয়ার পর রাজের বিরুদ্ধে উঠে আসে নানান আজান তথ্য। তাদের জীবনের নানান অজানা কাহিনী যেমন একবার কপিল শর্মা শো-তে এসে রাজ শিল্পা প্রসঙ্গে বলেছিলেন যে ও খুবই সংসারী, সন্ধ্যা ৭ টার মধ্যে ডিনার করে বই নিয়ে পড়তে চলে যান এবং রাত ৯ টার মধ্যে ঘুমিয়ে পড়েন। অপরদিকে রাজ ফুর্তি করতে ও পার্টি করতে ভালোবাসেন তাই তিনি শিল্পকে না পেয়ে যখনই মন চাইতো তার বোন শমিতা শেট্টিকে নিয়ে পার্টিতে চলে যেতেন ও রাতভর পার্টি করতেন।

কিন্তু ঘরে স্ত্রী থাকতে তার বোনের সাথে পার্টি ও অন্যরকম মেলামেশা যা কখনই ভালো চোখে দেখেননি নেটিজেনরা ও তার অনুরাগীরা। শ্যালিকার সঙ্গে এতটা মেলামেশা অনেকেই বাঁকা নজরে দেখেছেন। এদিকে শমিতা জানিয়েছিলেন যে তিনি দিদির বিয়ের পর অবসাদে ভুগছিলেন। হঠাত দিদির বিয়ে তিনি মেনে নিতে পারেননি প্রায় এক মাসের মতন ডিপ্রেসড ছিলেন। কিন্তু পরে জামাইবাবু রাজ কুন্দ্রা সেই অবসাদ কাটিয়ে দেন। পরবর্তীতে ঘন ঘন দিদির কাছে যাওয়াতে সেই অবসাদ থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন শমিতা। বর্তমানে এদিকে রাজ কুন্দ্রাকে নিয়ে চলছে নানারকম তদন্ত। পুলিশ সমস্ত কিছু নিয়ে খুঁজে বের করতে চাইছেন যোগসূত্র।

Back to top button