বিনোদন

‘দিদি নম্বর ১’-এ এসে দাদা সৌরভের ‘স্বভাব ও চরিত্র’ ফাঁস করলেন বোন অরুণিমা, ভাইরাল ভিডিয়ো

টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস । টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন সৌরভ দাস। অভিনয়ের জন্য প্রশংসাও দর্শকদের থেকে বেশ প্রশংসাও অর্জন করেছিলেন সৌরভ দাস। তবে এবার একটি ভিডিওর কারণে এই অভিনেতা খলনায়ক। জানা যায়, নিজের বোনের সঙ্গে অশ্লীল আচরণ করে তার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। যদিও বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে কথা বলেছিলেন সৌরভ। কিন্তু তাতেও যেন কোনো রকম ভাবে মন গলেনি দর্শকদের ।

সম্প্রতি রচনা ব্যানার্জীর ‘দিদি নং ১’ এ এসেছিলেন সৌরভ দাস ও তার বোন অরুনিমা দাস। আর সেখানে গিয়ে হোস্ট রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তরে দাদা সৌরভ দাসের সমস্ত কৃতি ফাঁস করে ফেলেন অরুনিমা । তবে যদিও সেই সব কীর্তি মজার ছলেই ফাঁস করেছেন অরুনিমা।সম্পূর্ণ ঘটনাই অরুনিমা দাদা সৌরভের ছোটবেলার দুস্টুমি সম্পর্কে দিদি রচনা ব্যানার্জীর কাছে নালিশ করেছেন।এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ।

প্রসঙ্গত, একের পর এক ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে টলিউড অভিনেতা সৌরভ দাসকে। যেমন, ‘চরিত্রহীন’, ‘মন্টু পাইলট’, ‘রহস্য রোমাঞ্চ সিরিজ’-এর মতো আরো অনেক ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন সৌরভ দাস । এমনকি এর জন্যও সৌরভ বেশ প্রশংসা অর্জন করেছেন দর্শকদের কাছ থেকে।

Back to top button