বিনোদন

সিঁথি ভরা সিঁদুর, তবে কি চুপিসারেই ক্রুশালের সঙ্গে বিয়ে সেরে ফেললেন অদ্রিজা!

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ক্রুশাল আহুজা ও জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায় বেশ কয়েকবছর ধরে চুটিয়ে প্রেম করছেন। এমনই খবর কান পাতলেই শোনা যায় টলিউডের আনাচে কানাচে। তবে এই নিয়ে এখনো পর্যন্ত কোনো রকম ভাবে মুখ খুলতে দেখা যায়নি ক্রুশাল-অদ্রিজাকে। প্রায়ই সোশ্যাল মিডিয়ার অ্যাকউন্টে একে অপরের সঙ্গে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায় তাদের দুজনকে ।

এমনকি কিছুদিন আগে ক্রুশাল ও অদ্রিজা একসঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে পোস্ট করেছেন নানারকম ছবি। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের। তবে ক্রুশাল ও অদ্রিজার একসঙ্গে কোনো ছবি দেখা যায়নি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকউন্টে। তারা দুজনেই একেবারে আলাদা আলাদা ছবি পোস্ট করেছিলেন।

অদ্রিজার এবং অভিনেতা ক্রুশাল আহুজার সম্পর্ক নিয়ে নানা চর্চাই হতে থাকে সাইবারদুনিয়ায়। নিজেদের এই গোপন সম্পর্ক নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি তাঁরা।তবে বেশ কিছু ছবিতে অদ্রিজাকে দেখা গিয়েছে সিঁথিতে সিঁদুর পরে। যা দেখে চোখ কপালে উঠে যায় নেটিজেনদের। ভেলভেটের ব্যাকলেস ব্লাউজ ও এমব্রয়ডারি করা শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী অদ্রিজা রায় ।সেই সঙ্গে খোঁপায় লাগিয়েছিলেন জুঁই ফুলের মালা। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেন, হঠাৎ কেন এমন সাজে সেজে উঠলেন অভিনেত্রী অদ্রিজা রায়?

তবে কি দীর্ঘদিনের প্রেমিক ক্রুশাল আহুজার সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন এই বাঙালি অভিনেত্রী ? তবে এমনটা অবশ্য নয়। একটি ইন্ডিয়ান ফোটোশ্যুটের ছবিগুলিই সংবাদ শিরোনামে উঠে আসে তাঁর সিঁথির সিঁদুরের জেরে।বাঙালি বধূর বেশে তাঁকে কেবল পর্দাতেই দেখা গিয়েছে। আর এখন ফোটোশ্যুটে। ছবিটিতে অদ্রিজাকে বেশ সুন্দর লাগছিলো। যা দেখে নেটিজেনদের অনেকেই তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করতে শুরু করে দেন। তবে এই নিয়ে কোনোরকম মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে ।

Back to top button