বিনোদন

নিজের বিয়েতে গান গেয়ে ‘নেহা কক্কর’ পারিশ্রমিক নিলেন তাঁর শশুরের কাছ থেকে !

নেহা কক্কর সোশ্যাল মিডিয়ায় দারুন ভাবে একটিভ। তার ফ্যানেরা তার ছোট থেকে ছোট খবরের জন্য অপেক্ষায় থাকে। সম্প্রতি একটি খবর ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বহু কল্পনার পর অবশেষে গত ২৪ শে অক্টোবর পাঞ্জাবি গায়ক রোহানপ্রীত এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নেহা কক্কর। সমালোচনা অনেক হয়েছিল,কিন্তু সেগুলো তে কান না দিয়ে নেহা কক্কর রোহানপ্রীত এর সঙ্গে বিবাহ বাঁধন এ আবধ্য হন। আমরা জানি নেহা মানেই মিষ্টি গলার অধিকারিণী। যেখানেই নেহা যাক ,সেখানেই গান হবেই। আপনি কি জানেন নিজের বিয়েতেও গান গেয়েছিল নেহা। শোনা গেছে গান গাওয়ার পারিশ্রমিক তার শশুরের কাছ থেকে নিয়েছিলেন নেহা,তরজা তুঙ্গে!

গুঞ্জন শোনা গিয়েছিলো অক্টোবর মাসের শুরুতেই বলিউড গায়িকা নেহা রিয়ালিটি শোয়ের তারকা রোহানপ্রীত এর সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন। এর সেটাই সত্যি হয়ে গেলো ,অক্টোবর মাসেই ৭ বছরের ছোট রোহানপ্রীত সিং -এর সাথে দিল্লির এক গুরুদ্বারে শিখ রীতিও মেনে এই দম্পতি বিয়ে সেরে নেয়। তারপর সেই রাতেই হিন্দুরীতি মেনেও বিয়ের আসর বসে। তারপর চন্ডিগড় এ রিসেপশন এর আসর সেরে মুম্বাই এ ফায়ার আসেন এই জুটি। সম্প্রতি কিছুদিন আগে এই জুটি হানিমুনেও গিয়েছিলেন। তাদের ভালোবাসাময় ছবিতে সাইবারবাসীরা মুগ্ধ হয়েছিল।

সম্প্রতি কিছুদিন আগে নেহা এবং রোহান উপস্থিত হয়েছিলেন কপিল শর্মা শোয়ে। সেখানে গায়িকা নেহা কে প্রশ্ন করা হয়েছিল তার বিয়ের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য কি তিন তাঁর শ্বশুরমশাইয়ের কাছ থেকে পারিশ্রমিক নিয়েছেন ?এই কথা শুনে গায়িকা নেহা হাঁসতে হাঁসতে বলেন ,যদি চাইতাম তাহলে শ্বশুরমশাই দিয়ে দিতেন ,কারণ শ্বশুরমশাই খুব ভালো একজন মানুষ।

রোহানপ্রীত নেহার থেকে ৭ বছরের ছোট ,তাই ২৫ বছর বয়সে রোহানপ্রীত নেহাকে বিয়ে করতে প্রথমে রাজি হন নি। যদিও রোহানপ্রীত নেহা কে ভালোবাসতেন। এবং এই কথা রোহান নেহা কে জানিয়েছিলেন। তারপর নেহার ভালো মানুষী এবং ভালো মন দেখে নিজেকে সামলাতে পারেননি রোহান। রাজি হয়ে যান বিয়ের জন্য। তারপর এখন তাদের সুখের সংসার।

Back to top button