বিনোদন

উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড ফটোশ্যুটে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন গায়িকা নেহা কক্কর

বলিউডের একজন পরিচিত এবং জনপ্রিয় গায়িকা হলেন নেহা কক্কর। তার কণ্ঠের গান সকলকে মুগ্ধ করে। তার জনপ্রিয়তাও অনেক গুন্ বেড়ে গেছে। ২০০৬ সালে টেলিভিশন রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল এর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন। এরপর ২০০৮ সালে নেহা তার প্রথম অ্যালবাম নেহা-দ্য রক স্টার প্রকাশ করেন, যার সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স। এখন থেকেই জীবনের জার্নি শুরু করেন তারপর থেকে ধীরে ধীরে বলিউডে প্রবেশ করেন নিজের গানের মাধ্যমে।

নেহা কক্কর বর্তমান সঙ্গীত জগতের একজন অন্যতম নাম। বহু হিট গান দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। তার গান যেকোনো পার্টি বা বার্থডে যেকোনো জায়গাতেই ফিট। এখনও অব্ধিটার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে-ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার” এরকম আরও বহু হিট গান সকল দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। নিজের পরিচয় তৈরী করেছেন তিনি।

বলিউডের এই গায়িকা বর্তমান সংগীতের একটি সেরা নাম। তার কণ্ঠ সকলকে অভিভূত করে। করোনা আবহের মধ্যেই গায়িকা নেহা কক্কর রোহানপ্রীতকে বিয়ে করে বর্তমান সুখে সংসার করছেন। পাশাপাশি বর্তমানে সারেগামাপা লিল চ্যাম্প এর বিচারকের আসনে রয়েছেন। সবকিছুই মন দিয়ে সামলাচ্ছেন গায়িকা ও গৃহবধূ নেহা।

সবকিছুর মাঝেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন গায়িকা নেহা কক্কর। মাঝে মধ্যেই নিজের নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি তিনি কিছু ছবি পোস্ট করেন যা সকলকে তাকে লাগিয়ে দেয়। উচ্চতা নিয়ে বহুবার সমালোচিত হয়েছেন তিনি, কিন্তু ওসব উচ্চতাকে অগ্রাহ্য করে নিজেকে বোল্ড অবতারে সাজিয়ে তুললেন তিনি। এবারে তাকে সম্পূর্ণ অন্য রূপে দেখা গেলো। গায়িকার পরনে, নীল শাড়ি, সরু ফিতে ব্লাউস, কোমরে চাপা মেদের ভাঁজ এসবকিছু মিলিয়ে নেহা দিনদিন আরও হট হয়ে উঠছেন। আর সেই হট ছবিই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সকলের সঙ্গে। মুহূর্তেই ভাইরাল তার এই বোল্ড ফটোশ্যুট।

Back to top button