বিনোদন

জন্মদিনে অভিনব পদ্ধতিতে সারপ্রাইস দিলেন ভাইকে গায়িকা নেহা কক্কর, ভাইরাল ভিডিও

বলিউডের সংগীত জগতের একজন উজ্জ্বল নক্ষত্র হল নেক কক্কর। তার গান ছাড়া যেন বলিউডের গান অসম্পূর্ণ থেকে যায়। বলিউডে নেহা কক্করকে অনেকেই রিমেক কুই বলেও জানেন। গানের জগৎ ছাড়াও ব্যাক্তিগত জীবন নিয়েও নেহা বেশ চর্চায় থাকেন সোশ্যাল মিডিয়ায়। গত বছর নেহা-রংপ্রীতের বিয়ে সোশ্যাল শোরগোল মাতিয়ে দিয়েছিলো।

নেহার গানের জগতে আসাটা সহজ ছিল না । আজকের নেহা কক্কর এক সময় বেশ কষ্ট করে বড় হয়েছেন। নিজের জীবনের স্ট্রাগলের সময় নেহাকে ভোজনগীতি গাইতে হয়েছিল। নেহার বাবা নেহা ও আরও দুই ভাই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন। নেহা নিজে নেটিজেনদের হাত ধরে গানের জগতে প্রবেশ করেন। তাই তিনি বুঝতে পারেন আপকামিং গায়কদের কষ্ট। নেহা নিজে খুব দয়ালু। মানুষের কষ্ট দেখে পশে না দাঁড়িয়ে থাকতে পারেন না। সম্প্রতি নেহা ইন্ডিয়ান আইডিয়াল মঞ্চে বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে ৫ লক্ষ্য টাকার অর্থ সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

নেহা কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নানান ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় অভভিনেত্রীকে।মাঝে মধ্যেই নেহার ভাই তিনি সাথে নানান ছবি আর গানের রিল ভিডিও শেয়ার করে থাকেন।আর গায়িকা নিজে ভালো গান করলেও বরাবর টনিকেই ভালো সিঙ্গার বলে এসেছেন। সম্প্রতি টনির সাথে ছবি দিয়ে ভাইকে আবেগঘন বার্তা দিলেন নেহা,” আমি সবথেকে বড় ফ্যান এনার। সবথেকে বেশি গুণী হলেও সব থেকে নরম মনের মানুষ। সবাই খুব ভাল করেই জানে যে আমি কেন এই কথা বলছি! আমি এটি আবার বলব, নেহু হল তোমার সবচেয়ে বড় ফ্যান ভাইয়ুউউউ .. আমি তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি !!!! সর্বদা সুখী থাকুন, আর আমি ও এ জানি তুমি তা থাকবে”।

ইনস্টাগ্রামেও নেহা বেশ জনপ্রিয়। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে নেহার। সম্প্রতি নেহা আরেকটি রিল ভিডিও শেয়ার করেছেন। নেহা তার স্বামী রোহানপ্রীতের সঙ্গে তার ভাই টোনির গান ওহ সানামে পরিবেশনা করলেন। ওহ সানামে গানটি টোনির জন্মদিনের দিন ৯ ই এপ্রিল মুক্তি পেয়েছিলো। এই রিল ভিডিওটি নেহা শুধু ইনস্টাগ্রামে শেয়ার করেননি, ক্যাপশনে লিখেছেন,”ও সানাম দ্বারা টোনিকাকর কি তাঁর জন্মদিনের উপহার নয়, এটি আমাদের তরফ থেকে সেরা রিটার্ন গিফট, টনি কক্কর ভাইয়ু হ্যাপি বার্থডে !! আর রোহানপ্রেসিংহ আই লাভ ইউ!” ভিডিওটি পোস্ট করার পরেই ভাই টোনি লিখেছেন, “আপনি বিশ্বের সবচেয়ে বোন নেহু এবং জিজু আপনাকে ভালোবাসি।” এদিকে নেহার স্বামী রোহানপ্রীত তার লেডিলাভের প্রতি স্নেহ প্রকাশ করেছেন। রোহানপ্রীত লিখেছেন,”আই লাভ ইউ মোর মেরা বাচ্চা। ” মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেহার এই পোস্টটি।

Back to top button