বিনোদন

‘যখন গাইতে শুরু করি তখন কতটা ছোট’ নিজের স্ট্রাগল ও দারিদ্রতার কথা বলতেই কেঁদে ফেললেন গায়িকা নেহা কক্কর

বলিউডের একজন জনপ্রিয় সিঙ্গারের নাম বলতে গেলে নেহা কক্করের নাম আগে উঠে আসে। কিন্তু এই নেহা বহু কঠিন সময়ের মধ্যে দিয়ে আজকে এই জায়গায় পৌঁছে গেছেন। একসময় ভজনগীতি গাইতে হত নেহাকে। নেহার বাবা খুব কষ্ট করে বড় করেছেন নেহা ও তার ভাইকে। এখন বলিউডে রিমেক কুইন বলে পরিচিত নেহা কক্কর। তার কণ্ঠের গানে মিষ্টি সুর আছে।

বহু হিট গান দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। তার গান যেকোনো পার্টি বা বার্থডে যেকোনো জায়গাতেই ফিট। এখনও পর্যন্ত তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে-ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার” এরকম আরও বহু হিট গান সকল দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। নিজের পরিচয় তৈরী করেছেন রিমেক কুইন নেহা কক্কর।

বলিউড কুইন নেহা কক্করের জীবনে ২০২০ বেশ ভালোই কাটে। ২০২০ তার জীবনটা পরিবর্তন করে দেয়। এই ২০২০ তাই আলাপ হয় রোহানপ্রীতের সাথে । রোহান আগে থেকেই ফ্যান ছিল নেহার এরপর যখন নেহার সাথে আলাপ হয় তখন ধীরে ধীরে কথা বলতে শুরু করেন তারা। এরপর একদিন নেহাকে নিজের মনের কথা জানিয়ে দেয় রোহন। কিন্তু নেহা প্রথমে রাজি না থাকলেও পরে রোহনের কথায় রাজি হয়ে যায়। আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। আর বিয়ের পরে বেশ মজা করে হানিমুনে যান দুবাইতে।

সবকিছুর পাশাপাশি গায়িকা সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোই সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। স্বামীর সাথে কাটানো নানান মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে। এবারে গায়িকা নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”তোমরা এখানে স্পষ্ট দেখতে পাচ্ছেন যে আমি যখন গাইতে শুরু করি তখন আমি কতটা ছোট ছিলাম! এবং শুধু আমিই নই, আপনি ভাই টোনি কক্করকে এখানে দেখতে পাবেন, মা’র সামনে বসে আছেন। এবং বাবা তাদের পাশে বসে আছেন। এই দিনগুলিতে আমাদের ” সত্যিকারের স্ট্রাগল ” ভালো না আসলে এটি সত্যই বাস্তব! আর আমরা কক্কররা একটি গর্বিত পরিবার। যখন আপনি ডানদিকে সোয়াইপ করবেন, একজন সুন্দর লোকের সাথে আমার বর্তমান চিত্রটি দেখছেন, যিনি আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ছবিটি আমাদের হাতে তুলে দিয়েছেন তাকে উল্লেখ করে। ধন্যবাদ স্যার। আমাকে কাজ করার শক্তি দিন।” গায়িকার এই পোস্টে অনেকেই তাকে গভীর ভালোবাসা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button