বিনোদন

হিন্দু ধর্ম ও রাষ্ট্রকে অবমাননার জন্য, বলিউডের দুর্দান্ত অফার ফিরিয়ে দিলেন গায়িকা মৈথিলী ঠাকুর

সোশ্যাল মিডিয়ায়র দ্বারা বহু প্রতিভাবন্ যুবক-যুবতী তাঁরা নিজেদের প্রতিভা নিয়ে হাজির হচ্ছেন। আর এই যুবক-যুবতীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বড়সড় জায়গায় সুযোগ পাচ্ছে। খুব কম সময়ে মানুষের মাঝে নিজের প্রতিভা তুলে ধরা একসময়ে খুবই কঠিন ছিল, কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা অনেক সহজ হয়ে উঠেছে। তবে আমার কমবেশি সবাই মৈথিলী ঠাকুরকে চেনেন। তিনি অনবদ্য হিন্দি ও বাংলা গানের মাধ্যমে বহু মানুষের মন জয় করেছেন।

সোশ্যাল মিডিয়ায় সাধারণ মেয়ে থেকে সেলিব্রিটি হয়ে ওঠা এই সুপ্রসিদ্ধ গায়িকা আবার চলে এলেন খবরের শিরোনামে। তবে এবার তিনি তার সুমিষ্টি কণ্ঠের জন্য নয় লাইমলাইটে উঠে এলেন তার সিদ্ধান্তের কারণে। সোশ্যাল মিডিয়ায় তার গান শুনে অনেকেই মন্তব্য করেছিলেন যে এই মেয়ে একদিন নিশ্চই বলিউডে সুযোগ পেয়ে যাবে। আর এবার তিনি সেই বলিউডে সুযোগ পাওয়া নিয়েই এলেন খবরের শিরোনামে। তবে সুযোগ পেয়ে নয় সুযোগ ছেড়ে দিয়েই তিনি এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে আছেন।

আর সেই সিদ্ধান্তের কথা তিনি প্রকাশ্যে জানিয়ে বলেছেন বলিউডের অনেক তারকা হিন্দু ধর্ম ও রাষ্ট্রকে অবমাননা করছে, গানের বিভিন্ন ভাষা ও লাইন ভারতের সংস্কৃতি বিরুদ্ধ, তাই তিনি বলিউডের অনেক লোভনয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তিনি লোক সংগীত ও পুরোনো এতিহ্যবাহী গান নিয়েই থাকতে চান। মৈথিলীর এই সিদ্ধান্ত কে স্বাগত জানিয়েছে প্রসিদ্ধ ও জনপ্রিয় গুণী শিল্পীরা।

Back to top button