বিনোদন

Nobel: পরকীয়া-মাতলামিতে বেপরোয়া সারেগামাপা খ্যাত নোবেল, মাঝরাতে হোটেলে পুলিশ হানা

জী বাংলা সারেগামাপার মঞ্চে একজন জনপ্রিয় গায়ক হলেন নোবেল। কিন্তু তা সত্ত্বেও তার আচরণের জন্য বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। সারেগামাপার মাধ্যমেই তার জনপ্রিয়তা বাড়ে। সেই শো-এ গান গেয়ে তৃতীয় স্থান অধিকার করে বাংলাদেশের নোবেল যথেষ্ট পরিচিতি পান ভারতেও। সেই সময় অনেকেই তার গান পছন্দ করতেন।

সারেগামাপার মঞ্চে গান গেয়ে বাংলাদেশে ফেরার পরে নিজের মত করে সংগীতচর্চা করতে থাকেন নোবেল। বিভিন্ন প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ আছেন। কিন্তু তার পাশাপাশি জানা যাচ্ছে যে, প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক চুক্তি বাতিল করেছেন নোবেলের সঙ্গে। কিন্তু কিসের জন্য বাতিল করছে চুক্তি? তা জানা যায়নি।

নানাসময় নানা ঘটনা নিয়ে নোবেল নানারকম বিতর্কে জড়িয়ে পড়েছেন। গত বুধবার (২৫ আগস্ট) নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন নোবেল, তাতে দেখা যায়, দুর্গম পার্বত্য অঞ্চলের নাফাকুম জলপ্রপাতের পাশে এক মহিলার সাথে বসে এক ধরনের নেশাদ্রব্য গ্রহণ করছেন।আর ছবির ক্যাপশনে লিখেছেন ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মিরাবই…’।

আর সেই চিবি দেখেই রেগে যান নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘বাংলাদেশ সরকার এবং বাংলাদেশের প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। লজ্জিত এ রকম একটা দেশে জন্মগ্রহণ করে। অনুগ্রহপূর্বক বাংলাদেশ পুলিশ বাহিনী যেন আজ থেকে কোনো নেশাগ্রস্ত স্টুডেন্ট বা ব্যক্তিকে গ্রেপ্তার না করে অথবা শাস্তি না দেয়।

আমাদের দেশের ইনফ্লুয়েন্সাররা যেখানে নিজেদের নেশাগ্রস্ত ছবি আপলোড করে এটাকে একটি ট্রেন্ডে পরিণত করেছে এবং বাংলাদেশ প্রশাসন এ বিষয়ে কিছু করতে অক্ষম, সেখানে অন্য জনগণকে নেশা এবং মাদকদ্রব্য সংক্রান্ত বিষয়ে হেনস্তা করার অধিকার বাংলাদেশ পুলিশ বাহিনী আর রাখে না।’

অপরদিকে নোবেল কে নিয়ে গুরুতর অভিযোগ করেছেন হোটেল গার্ডেন সিটির মালিক মো. জাফর বলেন, ‘নোবেলের কাণ্ড দেখে আমরা পুলিশকে খবর দিই। পরে পুলিশ এসে রাত ৩টা পর্যন্ত তাকে বুঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। তিনি শিল্পী তাই তাকে আমি পছন্দের একটি রুম দিয়েছি। কিন্তু খুবই অসভ্য আচরণ করেছেন।

এমনকি তিনি তথ্য গোপন করে স্ত্রী পরিচয় দিয়ে একজন নারীকে নিয়ে হোটেলে উঠেছেন। পরের দিন তাকে নিজের বোন বলে দাবি করেছেন।’

তথ্যসূত্র: জাগো নিউজ

Back to top button