বিনোদন

গানের পাশাপাশি নাচের দক্ষতাও কিছু কম নয় গায়িকা ইমনের, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়

টলিউডের জনপ্রিয় একজন সংগীত শিল্পী হলেন ইমন চক্রবর্তী। নতুন বছরে টলিউইড বিয়ের মরশুমে গায়িকা ইমন নীলাঞ্জনের সাথে সাত পাকে বাধা পড়েছেন। বেশ জাকজমক করেই করেন নিজেদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পড়ে মন দিয়ে সংসার করছেন এই জুটি। বিয়ের পরে মধুচন্দ্রিমায় যেতে পারেননি এই দম্পতি। তাই কাজের ফাঁকেও দার্জিলিঙে ছুটি কাটাতে গিয়েছিলেন এই জুটি।

ইমন সারেগামাপা তে বিচারকের আসনে রয়েছেন। ‘তুমি যাকে ভালবাসো’ সমেত যে গানই ইমন গেয়েছেন সবই সুপার ডুপার হিট। গায়িকার গান সিনেমা হোক বা অ্যালবামে সমস্ত জায়গায় সুপার ডুপার হিট। রবীন্দ্র সংগীত ও আধুনিক গানে গায়িকার বেশ দক্ষতা আছে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

দার্জিলিঙের ট্রিপ সেরে ফিরে এসে এবারে এই জুটি নিজেদের কাজে মন দিয়েছেন। বর্তমান যে যার কাজ নিয়ে ব্যাস্ত। কিকছুদিন আগেই এ. আর. রহমান এর সুরে ‘নেহি সামনে’-র কভার গানটি গেয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা। এই প্রজেক্টটির মিউসিক অরেঞ্জ করেছেন ইমনের স্বামী নীলাঞ্জন সান্যাল। ইমন চক্রবর্তীর প্রোডাকশন ব্যানারে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পেয়েছে নেহি সামনে’র কভার মিউজিকটি। এছাড়াও অভিনেত্রী স্বামী নীলাঞ্জনের নজরুল গীতির জন্য নতুন ভিডিও ‘পরদেশী মেঘ’ এবং ‘একি লাবণ্য পূর্ণ প্রাণ’ এ কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

গায়িকা ইমন সংসার ও নিজের কাজকর্মের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নানান ভিডিও ও ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে থাকেন। ইমন গানের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন। শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত “ব্রহ্মা জানে গোপন কম্মটি” সিনেমায় খুব অল্প সময়ের জন্য ইমন অভিনয় করেছিলেন। তাছাড়া ইমন গানের সাথে সদাথে দারুন নাচও করতে পারেন। নীল শাড়ি আর কপালে লাল টিপ্, সুন্দর করে সেজে নাচের একটি ছবি পোস্ট করলেন ইন্সটায়। পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, “সৃজন ছন্দে”। তার এই ভিডিওটি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Back to top button