বিনোদন

স্বামী নীলাঞ্জনের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট গায়িকা ইমনের! মুহূর্তেই ভাইরাল সেই ছবি

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। ২০২১ সালের ২ রা ফেব্রুয়ারি সুরকার নীলাঞ্জন এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। এর আগে জী বাংলায় সারেগামাপা-তে বিচারক হিসেবে ছিলেন গায়িকা ইমন।

প্রাক্তন ছবির বাংলা গান,”তুমি যাকে ভালোবাসো” এই গানটি গেয়ে শ্রেষ্ঠ হিলা প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।এরপর থেকেই সাফল্য তার কাছে এসে ধরা দেয়। একটা সময় গায়ক শোভনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। কিন্তু পরবর্তীতে পরিচালক নীলাঞ্জন ঘোষের প্রেমে হাবুডুবু খান। এরপরেই ২০২০-এর তৃতীয়ার দিন বাগদান পর্ব সেরে ফেলেন গায়িকা।গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন গায়িকা ইমন। মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন গায়িকা ইমন চক্রবর্তী।যেখানে দেখা যাচ্ছে, পাহাড়ের ওপর দাঁড়িয়ে নীলাঞ্জনের ঠোঁটে ঠোঁট রেখে অন্তরঙ্গ ইমন। এই ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘মুহূর্তরা মেঘের মত ফিরে ফিরে আসে …’। ইমন নীলাঞ্জনের প্রকাশ্যে এমন ভালোবাসা অনেকেই মেনে নিতে পারেননি। অনেকেই এই নিয়ে নানা রকম মন্তব্য করেছেন ।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button