বিনোদনভাইরাল ভিডিও

বাড়ির নানান কাজকর্ম করতে করতেই ক্লান্ত গায়িকা ইমন! শেয়ার করলেন ভিডিও

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। জী বাংলায় সারেগামাপা-তে বিচারকের আসন অলংকৃত করেছিলেন গায়িকা ইমন।

অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে তিনি বাড়ির কাজকর্ম করতে ব্যাস্ত। কখনো বাসন মাজছেন তো কখনও ঘর ঝাঁট দিচ্ছেন। মজার ছলে এই ভিডিওটি বানিয়ে তার সাথে তিনি বিখ্যাত বলিউড ফিল্ম ‘জানে তু ইয়া জানে না’-র ‘কভি কভি অদিতি’ গানটি ব্যবহার করেছেন।এই গানের সঙ্গে সাদা রঙের টি-শার্ট ও শর্টস পরে বিনা মেকআপে ইমনকে কখনও ঘর ঝাঁট দিতে দেখা যাচ্ছে, কখনও ব্যাজার মুখে প্লেট ধুতে দেখা যাচ্ছে।এদিন তিনি এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,কাজ করতে করতে জীবনটা শেষ। মুহূর্তে ভাইরাল তার এই মজার রিল ভিডিও।

গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন গায়িকা ইমন। মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে।সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। কিছুদিন আগেই ঘূর্ণিঝড়ে বিপর্যস্ত এলাকায় গিয়ে দুর্গতদের সাহায্য করেছিলেন। পাশাপাশি লকডাউনের আগে গায়িকা ইমন, নীলাঞ্জন তাদের বন্ধু শুভদীপ ও তাদের ড্রাইভারের সাথে লং ড্রাইভে বেরিয়েছিলেন সেদিন শুভদীপের প্রস্তাব অনুযায়ী ইমন ও নীলাঞ্জনের পছন্দের গান ‘পানি পানি রে’-র শুটিং হয়েছিল পানাগড় জঙ্গলের মধ্যে। ইমনরাই গাড়ি থামিয়ে লোকেশন পছন্দ করেছেন।গানটির রিমেক করেছেন ইমন ও নীলাঞ্জন। ইমন জানিয়েছেন, খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে তাঁদের এই মিউজিক ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

প্রাক্তন ছবির বাংলা গান,”তুমি যাকে ভালোবাসো” এই গানটি গেয়ে শ্রেষ্ঠ হিলা প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।এরপর থেকেই সাফল্য তার কাছে এসে ধরা দেয়। একটা সময় গায়ক শোভনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। কিন্তু পরবর্তীতে পরিচালক নীলাঞ্জন ঘোষের প্রেমে হাবুডুবু খান। এরপরেই ২০২০-এর তৃতীয়ার দিন বাগদান পর্ব সেরে ফেলেন গায়িকা। তারপর চলতি বছরেই বিয়ে সেরে ফেলেন গায়িকা ইমন।

Back to top button