বিনোদন

বিয়ের ৬ মাস পূর্তিতে গায়ে হলুদ থেকে কনের সাজের ছবি শেয়ার করে আবেগে ভাসলেন গায়িকা ইমন চক্রবর্তী

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। ২০২১ সালের ২ রা ফেব্রুয়ারি সুরকার নীলাঞ্জন এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। এর আগে জী বাংলায় সারেগামাপা-তে বিচারক হিসেবে ছিলেন গায়িকা ইমন।

প্রাক্তন ছবির বাংলা গান,”তুমি যাকে ভালোবাসো” এই গানটি গেয়ে শ্রেষ্ঠ হিলা প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।এরপর থেকেই সাফল্য তার কাছে এসে ধরা দেয়। একটা সময় গায়ক শোভনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। কিন্তু পরবর্তীতে পরিচালক নীলাঞ্জন ঘোষের প্রেমে হাবুডুবু খান। এরপরেই ২০২০-এর তৃতীয়ার দিন বাগদান পর্ব সেরে ফেলেন গায়িকা।গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন গায়িকা ইমন। মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে।

দেখতে দেখতে কাটিয়ে ফেললেন বিয়ের ৬ মাস। এই খুশিতে এবার গায়িকা সামাজিক মাধ্যমের পাতায় ভাগ করে নিলেন বিয়ের কিছু আনসিন ছবি। প্রথম ছবিটিতে দেখা যাচ্ছে, বন্ধুদের সাথে চুটিয়ে মজা করছেন ইমন, পরনে রয়েছে জিনসের প্যান্ট এবং ওপরে হলুদ রঙের টপ, গলায় রয়েছে নীল রঙের ওড়না, হাতে রয়েছে বিয়ের মেহেন্দি। দ্বিতীয় ছবি বলছে, মেহেন্দি হাতে আয়না ধরে আছেন জনপ্রিয় গায়িকা, প্রতিবিম্বে দেখা যাচ্ছে গায়িকা তার প্রিয় আদরের বরের দিকে গায়িকা ইমন একদৃষ্টিতে তাকিয়ে আছে।

এদিন গায়িকা ছবিগুলি শেয়ার করে আবেগে ভেসে উঠলেন। ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন,”আমাদের বিবাহের দিন থেকে কিছু অদেখা ছবি”। গায়ে হলুদের আগে সাজুগুজুর ছবি রয়েছে, যেখানে মেকআপ করে দিচ্ছেন একজন মহিলা, বাধ্য মেয়ের মত বসে রয়েছেন ইমন। পাশে রয়েছেন তার হবু স্বামী নীলাঞ্জন। তখনও তারা বিয়ের পোশাক পড়েননি। বিয়ের হাজার রকম ব্যস্ততা, তার মাঝেই গায়িকা বন্ধুদের সাথে গল্পে , ভালোবাসায় এবং সেলফি তোলায় মজে উঠেছেন। বিয়ের পর গায়িকা ও তার স্বামী নানান জায়গায় ঘুরতে গিয়েছিলেন সেই সমস্ত স্মৃতি ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Back to top button