বিনোদন

দার্জিলিং-এ গিয়ে স্বামী নীলাঞ্জনের সঙ্গে নস্টালজিয়ায় গা ভাসালেন গায়িকা ইমন চক্রবর্তী

টলিউডে কিছুদিন আগেই চলছিল বিয়ের মরশুম। সেই বিয়ের মরসুমেই বহু টেলিভিশন অভিনেতা ও অভিনেত্রীরা বিয়ের পিঁড়িতে বসেছেন। ছোট পর্দার নায়ক নায়িকাদের বিয়ের অনুষ্ঠান ছিল বেশ চোখে পড়ার মত। এই বিয়ের মরশুমনেই গায়িকা ইমন চক্রবর্তী মনের মানুষ নীলাঞ্জনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এবারে গায়িকা একটু নস্টালজিয়ায় গা ভাসালেন। জগজিৎ সিং এর সেই গান “তুমি যাকে ভালোবাস” যা শুনলে আজও মন কেমন করে সক্সেই সুরে। সেই গানের সঙ্গে দিলেন স্বামী নীলাঞ্জন।

২০২০ সালে অক্টোবর তৃতীয়ার দিন নিওলাঞ্জনের সাথে গায়িকা ইম্পনের বাগদানের অনুষ্ঠান সম্পূর্ণ হয়। তারপর রেজিস্ট্রি বিবাহ করেন এই জুটি। বিয়ের আগে ধুমধাম করে আইবুড়োভাত খাওয়ার অনুষ্ঠান হয় নীলাঞ্জন ও ইমনের। তারপর নতুন বছর পড়তেই ২০২১ এর ২ রা ফেব্রুয়ারী সামাজিক অনুষঠানের মাধ্যমে বিয়ে সেরে ফেলেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

বেশ ধুমডিফাম করেই বিয়ের অনুষ্ঠান হয়। তাদের বিয়েতে অনেক তারকারা উপস্থিত ছিলেন। জী বাংলা ‘সারেগামাপা’র পুরো টিম উপস্থিত ছিল তাদের বিয়েতে। বাঙ্গুর গার্ডেন, জেঠিয়া বাড়িতে সম্পন্ন ইমন-নীলাঞ্জনের বিয়ের অনুষ্ঠান

বিয়ের পর এই প্রথম এই জুটি কোথাও ঘুরতে গেছে। কলকাতা শহর থেকে কিছুটা দূরে দার্জিলিং-এর পাহাড়ে এই জুটি একসঙ্গে স্মো৯য় কাটাচ্ছেন। এক কথায় মধুচন্দ্রিমা। দার্জিলিং- পৌঁছেই সেখান থেকে সেলফি তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। শুধু সেলফি নয়, নস্টালজিয়ায় ভাসলেন এই জুটি। দার্জিলিং এর হুহু ঠান্ডায় Chithi Na Koi Sandesh গানে গলা মেলালেন গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button