বিনোদন

শান্তশিষ্ট গায়ক অরিজিৎ সিং বোনের বিয়েতে ‘টুম্পা সোনা’ গানের তালে করলেন তুমুল নাচ ,ভাইরাল ভিডিও

পুজোর হিট গান ছিল টুম্পা সোনা। তার পরেও অনেক গান রিলিজ হয়েছে কিন্তু তা টুম্পা সোনা গান কে টক্কর দিতে পারেনি। টুম্পা সোনা গানেরে রেশ এখনো চলছে। টুম্পা সোনা গান এতটাই ভাইরাল হয়েছে যে টুম্পা ফিভার চলছে আট থেকে আশির মদ্ধে।

সব জায়গা তেই চেয়ে গেছে টুম্পা সোনা গান কোনো জায়গা যেন বাকি রাখেনি। তা সে বিয়ে বাড়ি হোক জন্মদিন পালন হোক। হাতের মোবাইল হোক বা বাড়ির হোম থিয়েটার সব জায়গা তেই। এমনকি প্রত্যেকের মুখে মুখে শুধু টুম্পা সোনা গান। শুধু সাধারণ জনগণ নয় সেলিব্রিটিরাও টুম্পা সোনা গান শুরু হলেই গানের তালে ঠুমকো লাগাতে হাজির হয়ে যান।

হা ঠিকই শুনেছেন সেলিব্রিটি। তা সে কে ?যাকে ছাড়া বলিউড প্লেব্যাক অসম্পূর্ণ ,যার ঝুলিতে রয়েছে ২০০টিরও বেশি গান । যিনি নিজের গানের মোহে সারা বিশ্ববাসী কে মুগ্ধ করেছেন এবার সেই বিখ্যাত অরিজিৎ সিং কেই দেখা গেলো টুম্পা সোনা গানের সাথে নাচ করতে। যেখানে আমরা সবাই জানি যে অরিজিৎ সিং ব্যাক্তিগত জীবনে অরিজিৎ সিং খুবই শান্ত এবং ধীরস্থির। কিন্তু এবার তার নিজের বোনের বিয়েতে দারুন ভাবে নাচতে দেখা গেলো তাকে ,পরিবারের সমস্ত পরিজনদের নিয়ে আনন্দে মেতে উঠলেন তিনি।

নিজের বোনের বিয়ে বলে কথা ,তাই বোনের বিয়ে উপলক্ষে নিজের গ্রামের বাড়িতে হাজির হয়ে সেখানে বিয়ের সমস্ত দায়িত্ত পালন করেছেন তিনি। তার সাথে বোনের বিয়েতে টুম্পা সোনা গানে মেতে উঠেছিলেন গায়ক অরিজিৎ সিং।

গায়ে হলুদ থেকে শুরু করে অতিথি আপ্যায়ন কোনোটাই বাদ যায়নি। আর শেষের টুম্পা গানের সাথে তুমুল নাচতেও দেখা গেলো তাকে যা এখন নেট দুনিয়ায় চরম পর্যায়ে। যাই বলুন শান্তশিষ্ট গায়ক কে এমনভাবে মজা করতে দেখে আনন্দিত হয়েছেন অরিজিৎ সিং আর সমস্ত ফ্যান ফলোয়ার্স রা।

Back to top button