বিনোদন

কিয়ারার ছবিতে সিদ্ধার্থের একটু দুষ্টু মন্তব্য, দেখে আপ্লুত অনুরাগীরা

এইতো গত মাসেই বিয়ে হয়েছে। নতুন জীবনের নতুন সংসারে সিদ্ধার্থ ও কিয়ারা। এরমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী কিয়ারার ছবিতে প্রেমিকসুলভ মন্তব্য সিদ্ধার্থের। আর তা দেখেই উচ্ছ্বসিত অনুরাগীরা।

সম্প্রতি কৃতি শ্যানন ও এপি ঢিল্লোঁর সঙ্গে উইমেনস প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছেন কিয়ারা আদভানি। এ অনুষ্ঠানের জন্য কিয়ারা বেছে নিয়েছিলেন একটি ঝলমলে গোলাপি পোশাক। আর হাঁটু পর্যন্ত ঢাকা ছিল রূপালী রঙের বুটে। এদিন নিজের পারফর্ম্যান্সের জন্য অনুরাগীদের কাছ থেকে পেয়েছেন ইতিবাচক মন্তব্যের পাশাপাশি অনেক প্রশংসাও। তবে এগুলোর মধ্যে সব থেকে দামি মন্তব্যই ছিল স্বামী সিদ্ধার্থ মালহোত্রার।

ইনস্টাগ্রামে সেদিনের পোশাকে ছবি পোস্ট করে কিয়ারা লিখেছিলেন ‘টুনাইট আই অ্যাম ফিলিং পিঙ্ক!’ আর তার ওই ছবিতে সিদ্ধার্থ কমেন্ট করেছিলেন, ‘আমাকেও তোমার গোলাপি রঙে রাঙিয়ে দাও!’

কিয়ারার ছবিতে সিদ্ধার্থের এ মন্তব্য দেখে আপ্লুত হয়ে পড়েন এ জুটির অনুরাগীরা। অনেকেই বলছেন, ‘এই কনটেন্টের জন্যই তো আমাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা!’ আর কেউ কেউ আবার মজা করে লিখেছেন, ‘বিয়ের পরে এটা কী ধরনের আচরণ!’

গেল ভালোবাসা দিবসে পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সিড-কিয়ারা। গায়ে হলুদ, মেহেদি, গানবাজনাসহ সব আচার-অনুষ্ঠান করেই ধুমধাম করে বিয়ে করেছেন এ দুই তারকা। আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধব ছাড়া বিয়েতে আমন্ত্রিতের তালিকায় ছিলেন করণ জোহর, শহিদ কাপুর, ঈশা আম্বানিসহ আরও বড় বড় তারকারা।

Back to top button