বিনোদন

Sidharth: মাথা কোলে নিয়েই বুঝতে পারেন সিদ্ধার্থের শরীর ঠান্ডা হয়ে এসেছে: শেহনাজ গিল

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু এর মধ্যেই গতকাল রাত থেকে সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)-এর বাবার একটি কথা ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

শেহনাজের বাবা দাবি করেছেন, বুধবার রাত সাড়ে ন’টা নাগাদ শারীরিক অস্বস্তি নিয়ে শুটিং থেকে বাড়ি ফেরেন সিদ্ধার্থ। সেই সময় তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন শেহনাজ। সিদ্ধার্থকে প্রথমে লেবুর জল ও পরে আইসক্রিম খেতে দেন তাঁরা। কিন্তু অস্বস্তি বাড়তে থাকায় শেহনাজ ও সিদ্ধার্থের মা তাঁকে বিশ্রাম নিতে বলেন। সেই সময় সিদ্ধার্থ শেহনাজকে তাঁর পাশে থাকতে বলেন ও পিঠে হাত বুলিয়ে দিতে বলেন। সিদ্ধার্থের কথামতো শেহনাজ তাই করেন। এরপর সিদ্ধার্থ শেহনাজের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েন।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী শেহনাজ পুলিশের কাছে জানান যে তিনি সিদ্ধার্থ কে নিয়ে গিয়েছিলেন কুপার হাসপাতালে। তার সাথে সেই সময় ছিল সিদ্ধার্থের পরিবার। সকাল ৭ টায় সেহনাজের ঘরে ঢুকে দেখেন যে ডাকাডাকি করা সত্ত্বেও সিদ্ধার্থ কোনও সাড়া দিচ্ছেন না। আর তখনি শেহনাজ তার মাথা কোলে তুলে নিয়ে পাগলের মতো চিৎকার করে ডাকতে থাকেন। এরপর যখন রিনি বুঝতে পারেন যে সিদ্ধার্থের শরীর ক্রমশ ঠান্ডা হয়ে যাচ্ছে তখন তিনি নিচে গিয়ে সিদ্ধার্থের মা ও বোনকে খবর দেন। এরপর ডাকা হয় এম্বুলেন্স ও সকাল ১০ টা ৩০ এ তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আর সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Back to top button