বিনোদন

নায়িকাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ চুম্বনে মত্ত সিদ্ধার্থ! মুহূর্তেই ভাইরাল ভিডিও

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর জনপ্রিয় একজন অভিনেতা হলেন সিদ্ধার্থ শুক্লা। যেখানে এর গত বিজয়ীর ট্রফি হাতে পেয়েছে সিদ্ধার্থ শুক্লা ।আর এবার ‘বিগ বস ১৪’-এ এসেছেন তিনি সিনিয়র হয়ে। সিদ্ধার্থ সবসময় ঝগড়া করেই শিরোনামে থাকেন। তবে এবার অন্যরকম এক কান্ড ঘটিয়ে ফের শিরোনামে চলে এলেন অভিনেতা সিদ্ধার্থ।

বিগ বসের পর একাধিক মিউজিক ভিডিয়োয় দেখা মিলেছে সিদ্ধার্থের, শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে এই অভিনেতার, সৌজন্য অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’। গতকাল বৃহস্পতিবার প্রযোজক একতা কাপুর আসন্ন এই সিরিজের একটি প্রিভিউ ক্লিপ শেয়ার করেছিলেন ইনস্টা স্টোরিতে। যেখানে সিদ্ধার্থ শুক্লা ও অভিনেত্রী সোনিয়া রাঠির একটি অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে আসে। সেখানে ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর এই জুটিকে মদ্যপ অবস্থায় দেখা গিয়েছে।

প্রথমে আলাপ পরিচয় এরপর ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ চুম্বনে মেতে ওঠেন ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর প্রধান চরিত্রে অভিনয় করা এই দুই তারকা। অর্থাৎ সিদ্ধার্থ শুল্কা ও সোনিয়া রাঠি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । তোলপাড় শুরু হয়ে যায় নেটদুনিয়ায় । শুধু তাই নয়, একতা কাপুর ইতিমধ্যেই এই শো-কে নিজের ‘ফেরাবিট’ হিসাবে আখ্যা দিয়েছেন।

Back to top button